Select Language

[gtranslate]
২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ৩রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

।। এবার ভগবানপুরে প্রাথমিক শিক্ষকের বাড়িতে বোম বিস্ফোরন ।।

ফের বোম বিস্ফোরনের ঘটনা ঘটলো ভগবানপুরে।তৃনমূল দাবি করেছে যার বাড়িতে বোম বিস্ফোরন হয়েছে তিনি বিজেপি কর্মী।অপরদিকে বিজেপির দাবি অভিযুক্ত তৃনমূল সমর্থক।এই ব্যাক্তি কোন দলের সমর্থক সেই বিষয়ে মুখে কুপুল এঁটেছে পুলিশ। কি থেকে বিস্ফোরণ খতিয়ে দেখছে পুলিশ। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য এলাকায়।


পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর ১ ব্লকের দক্ষিন শিমুলিয়া গ্রামের বাসিন্দা গোকুল মুড়া।প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নামে ব্যক্তির বাড়িতে রবিবার সকালে বিস্ফোরণের শব্দ শুনতে পান এলাকাবাসীরা।ছুটে এসে দেখতে পায় বাড়িতে আগুন জ্বলছে।

এই ঘটনার পর গ্রামবাসীরা গোকুল মুড়া ও তার পরিবারের সদস্যদের নিয়ে জল দিয়ে আগুন নেভানোর কাজ করে। স্থানীয়দের থেকে ঘটনার খবর পেয়ে ভগবানপুর থানার ওসির নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়।


স্থানীয়দের সুত্রে জানা গেছে ওই বাড়ি থেকে কয়েক ড্রাম গাঁজা জাতীয় কিছু সামগ্রী উদ্ধার করে পুলিশ। বাড়িটিকে ঘিরে রেখে পুলিশ তদন্ত চালাচ্ছে। তবে বাড়ির মধ্যে বোমা মজুত রয়েছে কিনা সেই নিয়েও কিছু বলতে চায়নি পুলিশ।


অপরদিকে এই ঘটনার পরে রাজনৈতিক বিবাদ শুরু হয়েছে।ভগবানপুরের বিজেপি বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি বলেন গোকুল মুড়া তৃনমূল সমর্থক।তৃনমূল সন্ত্রাস করতে ওর বাড়িতে বোম মজুত করেছিলো।


তৃনমূলের কাঁথি সাংগঠনিক জেলার চেয়ারম্যান অভিজিৎ দাস জানিয়েছেন গোকুল মুড়া ও তার পরিবার বিজেপি সমর্থক।এরা আগে এসইউসিআই সমর্থক ছিলো।২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে নাম লেখায়

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read