Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

ইমামদের ভাতা বৃদ্ধি: মমতাকে কটাক্ষ শুভেন্দুর ।

বিজেপির জয়ী প্রার্থীদের সংবর্ধনা দিতে আজ তমলুকের নিমতৌড়িতে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সভাস্থল নিয়ে যে বিতর্কের সূচনা ছিল তা কাটিয়ে আজ সভা করলেন শুভেন্দু অধিকারী।

বলেন আমাদের পুরোহিতদের ৫০০ টাকা দরকার নেই এইসব করছে লোকসভা ভোট এ প্রভাব ফেলার জন্যে, চাকরি দিতে পারেনি, শিল্প আনতে পারেনি, আমাদের ধর্ম বিপদে আছে, আমি চ্যালেঞ্জ করছি এইসব মুসলিম দের তোষণের জন্যে।ইতিহাস কে মমতা ব্যানার্জি নিকৃত করার চেষ্টা করছে।

এদিন সমস্ত জয়ী প্রার্থীদের তাদের সরকারী কক্ষে ভারতমাতা, রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু এবং প্রধানমন্ত্রীর ছবি রাখার নির্দেশ দেন ও  তাঁদের হাতে এই ছবি তুলে দেন।তিনি বলেন এই জেলায় প্রকৃত জনমত গঠন হয়নি,আবার গণনা হোক চ্যালেঞ্জ করছি জেলা পরিষদের অনেকে আমাদের জিততো,পিছনের দিরজা দিয়ে তৃণমূল জিতেছে।

জেলা পরিষদ এর ১৪ জন জিতলেও মোট জিতা প্রার্থী রয়েছে ২৮ জন,এম এল এ আছে ৭ জন, সাধারণ সভা হলে আমায় ডাকবেন আমি লিড করবো।প্রকৃত জনমতের প্রতিফলন এখানে পড়ে নি। অনেক জাতগায় বিজেপিকে প্রার্থী দিতে দেওয়া হয়নি।সিভিক দিয়ে ভোট লুট করা হয়েছে। যেটা আমরা জিতেছি সব ঠিক থাকলে সেটা ৪ হাজারের উপরে যেতো।খেজুরি২ ও এগরা২ পঞ্চায়েত সমিতিতে স্থায়ী সমিতি গড়বো।

ekhansangbad
Author: ekhansangbad

Related News