Select Language

[gtranslate]
১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

।। ভাতা সাড়ে ৬ হাজার,বেড়ানোর খরচ ১৮ লক্ষঃসৌমেন্দুকে নোটিশ পুলিশের ।।

ভাতা মিলতো মাত্র সাড়ে ৬ হাজার টাকা।আর মাত্র একটা ক্রিকেট ম্যাচ দেখতে শুভেন্দু অধিকারীর ভাই বিজেপি নেতা সৌমেন্দু অধিকারী খরচ করেছিলো প্রায় ১৮ লক্ষ টাকা । কী ভাবে এত অর্থব্যয় করে বিদেশযাত্রা করলেন? সেই সংক্রান্ত তথ্য জানতে সৌমেন্দুকে নোটিস পাঠিয়েছে কাঁথি থানা। 



পুলিশ সূত্রে খবর, ২০১৯ সালে একটি আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ দেখতে ইংল্যান্ডে গিয়েছিলেন শিশির-পুত্র। কিন্তু সামান্য সরকারি ভাতায় কী ভাবে লক্ষ লক্ষ টাকা খরচ করে বিনোদনের জন্য বিদেশে গেলেন, তা নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে তাঁকে। খেলা দেখতে গিয়ে ১৭ দিন ইংল্যান্ডে ছিলেন বলে জানা গিয়েছে। ফলে এত টাকা কীভাবে এল সেই প্রশ্নটাও স্বাভাবিক। 

বৃহস্পতিবার শান্তিকুঞ্জে শিশির অধিকারীর ছোট সৌমেন্দু অধিকারীকে নতুন করে নোটিশ পাঠায় কাঁথি থানার পুলিশ।




২০১৯ সালের জুন মাসে বিশ্বকাপ ক্রিকেটের একটি ম্যাচ দেখতে কাঁথি পুরসভার ৪ নং ওয়ার্ডের তৎকালীন এবং বর্তমান কাউন্সিলর আলেম আলি খান, জাভেদ আখতার এবং রামচন্দ্র পণ্ডারাও ছিলেন সৌমেন্দুর সঙ্গে।

উল্লেখ্য স্টল দুর্নীতি কান্ডে স্বাক্ষী হিসাবে সৌমেন্দু অধিকারী ঘনিষ্ট প্রাক্তন কাউন্সিলার জাভেদ আখতারকে নোটিশ করে কাঁথি থানা ।অভিযোগ তার পর থেকেই আত্মগোপন করেছে গত বিধানসভা নির্বাচনে শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে যোগ দেওয়া প্রাক্তন কাউন্সিলার জাভেদ আখতার।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read