Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

তমলুকের পর ময়না:অভিজিৎ গাঙ্গুলী গো ব্যাক।

বিজেপির গড় বলে পরিচিত ময়নায় এবার
প্রাক্তন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলীর নামে পোস্টার পড়লো। পোস্টারে লেখা “বিচারপতির কলঙ্ক অভিজিৎ গাঙ্গুলী গো ব্যাক।” এই পোস্টারকে ঘিরে ইতি মধ্যেই রাজনৈতিক উত্তেজনা চরমে। বিজেপির দাবি তৃনমূল পরিকল্পিত ভাবে এই পোস্টার রাতের অন্ধকারে লাগিয়েছে। যদিও তৃনমূল সেই অভিযোগ উড়িয়েছে।

এলাকার বিভিন্ন সুত্রে জানা গেছে চাকুরীহারাদের এক গোষ্ঠীর থেকে এই পোস্টার গুলি ময়নার বলাইপন্ডা এলাকা জুড়ে লাগিয়েছে।প্রসংগত এর আগে তমলুকেও বিজেপির লোকসভা প্রার্থীর নামে গোব্যাক পোস্টার পড়েছিলো।

গতকাল রামনবমীর দিন বিকাল থেকেই ময়নার বলাইপন্ডা এলাকার বিভিন্ন গাছে এরকম পোস্টার মারা লক্ষ্য করা যায়। পোস্টারে লেখা বিচারপতির কলঙ্ক অভিজিৎ গাঙ্গুলী গো ব্যাক। যে পোস্টার ঘিরে শুরু হয়েছে বিতর্ক।

তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য বলেন মানুষ তাকে পছন্দ করছেন না। তাই এরকম পোস্টার দেওয়া রয়েছে। তার ক্রেডিট হচ্ছে হাজার হাজার মানুষের চাকরি খাওয়া। তমলুকের মানুষ শিক্ষিত তাই তমলুকের মানুষ এগুলো মেনে নেবেন না।

অপরদিকে প্রাক্তন বিচারপতির নামে এই পোস্টার পড়াকে কটাক্ষ করতে ছাড়েনি সিপিআইএম। সিপিএম প্রার্থী সায়ন ব্যানার্জি বলেন তিনি ব্যাপারটাকে গুরুত্ব দিচ্ছে না। তমলুকের মানুষকে একটু বলতে বলুন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলী কত কিলোমিটার রাস্তা পায়ে হেঁটেছেন।বলেন একটা মানুষ জমিদারি চালাতো,এখন অবসর নিয়ে অবসর কাটাতে রাজনীতিতে নেমে পড়েছে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read