Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বাইপাস পূর্বাশার কাছে উদ্বোধন হলো তাপসী গার্মেন্টসের।

ইন্দ্রজিৎ আইচ :- আজকের দিনে অনেক মহিলারা সংসার সামলে স্ব নির্ভর হতে চায়। সেই নজির গড়লেন তাপসী তরফদার। এক সময় তার কিছুই ছিলো না, দীর্ঘ ১৫ বছর ধরে নারী পুরুষ এর ছোটো বড় সকলের জামা কাপড় বিভিন্ন পোশাক বানিয়ে তিলে তিলে নিজেকে তৈরি করেছেন।

তিনি সম্পূর্ন নিজের চেষ্টায় এই প্রথম নিজের নামেই শাড়ি জামা কাপড়ের দোকান খুললেন তাপসী ব্র্যান্ড নামে বাইপাসের পূর্বাসায়। আজ এই দোকানের উদ্বোধন করলেন এমএসএমই র সদস্য, সমাজসেবী মমতা বিনানী।
এক সাংবাদিক সম্মেলনে তাপসীর কর্ণধার তাপসী তরফদার জানালেন আমি এমএসএমই-র সহযোগিতায় আমি পাঞ্জাব ব্যাংক থেকে ৩ লক্ষ্য টাকা লোন পাই স্বনির্ভর প্রকল্পে। সেই টাকায় এই দোকান করেছি। ছোটো থেকে বড়, ছেলে মেয়েদের সব ধরনের পোশাক পাওয়া যাবে। আমায় এই ব্যাপারে খুব সহযোগিতা করেছেন আমার শ্বাশুড়ি পুতুল তরফদার, আমার স্বামী চিরঞ্জিত
তরফদার, ছেলে দেবজিত তরফদার। সকলেই আমায় সবসময় সহযোগিতা করেছেন।


এমএসএমই-র পক্ষে মমতা বিনাণী জানালেন আমরা সব সময় এই রকম মহিলাদের পাশে সব সময় আছি, থাকছি ও থাকবো। যারা পরিশ্রমী, উদ্যোগী ও সততার সাথে নিজের পায়ে দাড়াতে চায় তাদের স্ব নির্ভর করে তুলতে আমাদের এমএসএমই-র পক্ষে সেই চেষ্টা করে যাবো, সবরকম সহযোগিতা করবো। উপস্থিত ছিলেন এমএসএমই এর পক্ষে রাজনী ঘোষ সহ আরো অনেকে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News