Select Language

[gtranslate]
১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

।। ঘাটালে রক্তদান শিবির ও গুণীজন সম্বর্দ্ধনা ।।

পশ্চিম মেদিনীপুর জেলার “ঘাটাল-রানীচক নদীবাঁধ রক্ষা কমিটি”র উদ্যোগে ঘাটাল ব্লাড ব্যাংকের সহযোগিতায় আজ ঘাটালের শ্যামসুন্দরপুর রাজকুমার হাইস্কুলে এক রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। শিবিরে ১৫ জন মহিলা সহ ৫২ জন রক্তদান করেন।


প্রদীপ জ্বালিয়ে শিবির উদ্বোধন করেন ঘাটালের মহকুমা শাসক সুমন বিশ্বাস। এই কর্মসূচি উপলক্ষে গাছের চারা ও বস্ত্র বিতরণ এবং গুণীজন সম্বর্দ্ধনা কর্মসূচি হয়। শুরুতে স্কুল প্রাঙ্গনে বিদ্যাসাগর-বিবেকানন্দ-নেতাজী-রবীন্দ্রনাথ সহ স্কুলের প্রতিষ্ঠাতা রাজকুমার সামন্তের মূর্তিতে মাল্যদান করা হয়।

মাল্যদান করেন-সুমন বিশ্বাস,নারায়ন চন্দ্র নায়ক,তরুন বন্দোপাধ্যায়,বিশ্বনাথ বেরা।
সভায় ঘাটাল মাস্টার প্ল্যান রূপায়ন সংগ্রাম কমিটির যুগ্ম সম্পাদক নারায়ন চন্দ্র নায়ক ও দেবাশীষ মাইতি, বন্দর ব্রীজ নির্মাণ সংগ্রাম কমিটির সভাপতি বলাই চন্দ্র পাড়ুই সহ এলাকার ২৫ জন গুণীজনকে সামাজিক কাজের স্বীকৃতি স্বরূপ সম্বর্দ্ধনা দেওয়া হয়।


কমিটির যুগ্ম সম্পাদক অর্ধেন্দু মাজী ও প্রসেনজিৎ কাপাস বলেন, দলমতনির্বিশেষে গঠিত আমাদের এই কমিটির দীর্ঘ আন্দোলনের পরিপ্রেক্ষিতে শিলাবতী ও রূপনারায়ণের নদীবাঁধ মেরামত হয়েছে। ওই আন্দোলনের পাশাপাশি এলাকায় সামাজিক দায়বদ্ধতা পালনের উদ্দেশ্যে এই কর্মসূচি নেওয়া হয়েছে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read