Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

আজকের রাশিফল

মেষ: সন্তানের উচ্চশিক্ষায় ভালো ফল হতে পারে। দিনের শেষে আর্থিক লাভ। নতুন অংশীদারকে ব্যবসায় যোগ করানোর আগে সব দিক বিবেচনা করুন। কাজের ফাঁকে মাঝে মাঝে বিরতি নিন। গান শুনুন বা বই পড়ুন। এতে মন হালকা থাকবে।



বৃষ: পারিবারিক জীবনের অশান্তি কেটে যেতে পারে।ব্যবসায় উন্নতি হবে তবে বাকি অংশীদার বা সহকারীদের সাথে মতভেদ হওয়ার সম্ভাবনা রয়েছে। সকলকে তার যোগ্য সম্মান দেওয়ার চেষ্টা করুন। ভ্রমণে যাওয়ার আগে জায়গার অবস্থা সম্পর্কে খোঁজ নিন।




মিথুন: পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। দূরে কোথাও ঘুরতে না যাওয়াই ভালো। আপনার শরীর ভালো না থাকার সম্ভাবনা রয়েছে। পরিবারের মানুষদের ইচ্ছাগুলিকে গুরুত্ব দিন। যাদের সাথে আপনার বনে না তাদের থেকে দূরে থাকাই ভালো।


কর্কট: আর্থিক বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা আছে। কোনও ঐতিহাসিক স্থানে যাওয়া হতে পারে। পরিবার ও বন্ধুদের সাথে সুন্দর সময় কাটবে। নতুন প্রকল্পে লগ্নি না করাই ভালো। যে কাজে আপনি নিযুক্ত আছেন সেই কাজ গুরুত্বের সাথে সম্পন্ন করুন।


সিংহ: ব্যবসায়িক ক্ষেত্রেও বিনিয়োগের সমস্যা আসতে পারে। বাচ্চাদের সাথে যতটা সম্ভব সময় কাটানোর চেষ্টা করুন। স্ত্রীকে নিয়ে সিনেমা দেখতে যেতে পারেন। বাড়িতে কোনও আত্মীয় আসতে পারে। আজ আর্থিক লাভ হবে।


কন্যা: প্রেমের ক্ষেত্রে সুখবর আসতে পারে। ব্যবসার ব্যাপারে বন্ধু এবং সহকর্মীদের সাথে আলোচনা করুন। এর ফলে আর্থিক সমৃদ্ধি আসবে। নিজের আদর্শের উপর সৎ থাকুন। সোশ্যাল মিডিয়ার ঝগড়া নিয়ে ভাববেন না। সব কিছু স্বাভাবিক হয়ে যাবে।


তুলা: আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। পেশাগত ক্ষেত্রে সঠিক পরিকল্পনা দরকার। তবেই সাফল্য আসবে। কিছু ক্ষেত্রে ঝুঁকি নেওয়ারও প্রয়োজন হতে পারে। কাজের অতিরিক্ত চাপের জন্য ক্লান্তি আসতে পারে। সন্তানের পড়াশোনা চিন্তায় রাখবে।

বৃশ্চিক: ছুটি নেওয়া নিয়ে সহকর্মীর সঙ্গে সমস্যা হতে পারে। পরিবার এবং অফিস দুই মিলে আপনার উপর মানসিক চাপ বাড়বে। ভবিষ্যতের জন্য সঠিক পরিকল্পনা করে এগোন। শেয়ারের লাভ থেকে অর্থপ্রাপ্তির আশা রয়েছে।


ধনু: অতীতের আর্থিক সমস্যা মিটে যেতে পারে। আপনার সঙ্গীর প্রোমশান পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর ফলে বাড়িতে খুশির পরিবেশ থাকবে। অহংকারী মনোভাব অনেকের মনকষ্টের কারণ হতে পারে। তবে আত্মতুষ্টিতে ভুগবেন না।


মকর: শারীরিক অসুস্থতা থেকে মানসিক অস্থিরতা তৈরি হতে পারে। আজ বাইরে কোথাও যাওয়ার আগে প্রবীণদের থেকে আশীর্বাদ নিন। কাউকে ধার দেওয়া টাকা আজ ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের রাগকে নিয়ন্ত্রণ করুন।

কুম্ভ: স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। পরিবারের ঝুট ঝামেলা লেগেই থাকবে। তাই সকলের সাথে সংযত আচরণ করুন। কাউকে অকারণ সন্দেহ  করবেন না। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে ভালো সম্পর্ক রাখার চেষ্টা করুন। সেমিনারের সময় প্রশংসা পেতে পারেন।


মীন: সুখবরের আশা করতে পারেন শ্বশুরবাড়ির তরফ থেকে। আজ আপনার শরীর ভালো থাকবে। মিউচুয়াল ফাণ্ডে লাভ পাওয়ার সম্ভাবনা। কিছু সামাজিক কাজে অনুদান দিতে পারেন। কর্মক্ষেত্রে সকলের সহযোগিতায় সমস্ত কাজ মিটে যাবে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read