Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

রামনগর এক পঞ্চায়েত সমিতিতে সভাপতি দৌড কে?

রামনগর বিধানসভার রামনগর ১ পঞ্চায়েত সমিতিতে এবারে সভাপতি কে হতে চলেছে? ররাজনৈতিক মহলে শুরু হয়েছে রাজনৈতিক বিশ্লেষণ।
বেশ কয়েকটি নাম ঘোরাফেরা করছে সভাপতি দৌড়ে। তাদের মধ্যে রয়েছেন নিতাই সার, দীপক সার, আব্দুল খালেক কাজী,কৌশিক বারিক।


রামনগর এক নম্বর পঞ্চায়েত সমিতিতে সভাপতির দৌড়ে আছেন নিতাই চরণ সার যিনি বিদায়ী সহ-সভাপতি ও বটে। তিনি একবার সভাপতি ছিলেন।
সভাপতি দৌড়ে দীপক সার। দীর্ঘদিন রাজনীতির ময়দানে থাকলেও প্রথমবার ভোটে নেমেই চমক দিয়েছেন তিনি। নতুন মুখ হিসেবে ৪৫ বছরের বাম জমানার এলাকায় জয় ছিনিয়ে নিয়েছেন তিনি। নতুন মুখ হয়েও কঠিন চ্যালেঞ্জে ভোট বৈতরণী পেরিয়েছেন তিনি। রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন দীপক সার এবার হতে চলেছে সভাপতি। নতুন মুখ হিসেবে তিনি অনেকটাই এগিয়ে। একদিকে স্বচ্ছ ভাব মূর্তি অন্যদিকে সমাজসেবী রূপে নাম ডাক রয়েছে অনেক।
রামনগর এক নম্বর ব্লকের সবথেকে বড় অঞ্চল বাধিয়া অঞ্চলের আব্দুল খালেক কাজী, যিনি বন ও ভুমি কর্মাধ্যক্ষ। তৃণমূল কংগ্রেসের বর্ষীয়ান নেতা ও দীর্ঘদিনের লড়াকু নেতা। কর্মাধ্যক্ষ হয়েছেন কয়েকবার। তৃণমূল কংগ্রেসের বর্ষীয়ান মুখ আব্দুল খালেক কাজী এবারের সভাধিপতি দৌড়ে ।
রামনগর এক নম্বর ব্লকের শিক্ষা কর্মাধ্যক্ষ কৌশিক বারিক। এবারের নির্বাচনে কঠিন লড়াইয়ের মাঝেও জিতেছেন তিনি। রামনগর ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি । তিনি এলাকায় জনপ্রিয় অন্যদিকে রাজনৈতিক নেতা হিসেবে তার সুনাম রয়েছে। ছাত্র রাজনীতি থেকে উত্থান। রামনগর এক নম্বর ব্লকের শিক্ষা কর্মাধ্যক্ষের দায়িত্ব খুব ভালোভাবেই সামলেছেন তিনি। কৌশিক বারিকের নামও রয়েছে সভাপতি পদের দৌড়ে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News