Select Language

[gtranslate]
১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

।। জয় প্রকাশের পর মমতাই দেশের সর্বজন প্রিয় নেতৃত্বঃশত্রুঘ্ন সিনহা ।।

বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডার সভার পাল্টা আরএস ময়দানে সভা করলো তৃনমূল।সভায় আসানসোলের তৃনমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা ছিলেন প্রধান বক্তা।এছাড়াও ছিলেন তৃনমূলের মুখপাত্র কুনাল ঘোষ,রাজ্যের মন্ত্রী অখিল গিরি প্রমুখ।

এই সভা থেকে বিজেপিকে তীব্র আক্রমন করলেন শত্রুঘ্ন সিনহা।সাংসদ বলেন দেড়-দুই হাজার লোক নিয়ে সভা করে অনেক বড় বড় ভাষন রেখেছেন নড্ডা।আগামী লোকসভা নির্বাচনে ১০০-র আসন পেরানোই মুশকিল হবে অমিত শাহদের কাছে ।আসন্ন পঞ্চায়েত নির্বাচনেই বিজেপি সেটা বুঝে যাবে বলে দাবি করেছেন শত্রুঘ্ন।

এই সভায় তীব্র আক্রমন শানিয়েছেন রাজ্যের কারাগার মন্ত্রী অখিল গিরিও।মন্ত্রী সামান্য কিছু লোক নিয়ে সভা করে অনেক বড় বড় কথা বলে গেছেন জে পি নাড্ডা-সুকান্ত মজুমদারেরা।বলেন এই এলাকার লোকেরা সাথ দেয়নি।উড়িষ্যা থেকে বাসে করে লোক আনতে হয়েছিলো বিজেপিকে।ওরা প্রতি বুথে প্রার্থী দেওয়ার লোক পাবেনা। বলেন সভায় মাথায় গেরুয়া পাগড়ি বেঁধে বিবেকানন্দ সাজছে যত সব কুলাঙ্গারের দল।কোন উন্নয়নের কথা নেই,মানুষের উপকারের কথা নেই ।সারা দিন ধরে কুৎস্যা, কুৎস্যা আর কুৎস্যা।

এদিনের মাঠ ছিলো কানায় কানায় ভরা ।হাজার হাজার মানুষকে দেখে আবেগে ভেসে যান শত্রুঘ্ন সিনহা।এতো মানুষ শুধু মাত্র মমতার নামে জড়ো হওয়া সম্ভব।নরেন্দ্র মোদী-অমিত শাহদের অমানবিক শাসন থেকে মানুষ মুক্তির পথ খুঁজছে।আর সেই মুক্তি আসবে শুধু মাত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে।তাই আসন্ন পঞ্চায়েত নির্বাচন থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় আর তৃনমূলের পাশে আরো বেশী করে দাঁড়ানোর আহ্বান জানান আসানসোলের সাংসদ

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read