Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

পাগল আর বিজেপি হইতে সাবধান:প্রাক্তন মন্ত্রী সৌমেনকুমার মহাপাত্র

সুস্থ ভাবে বাঁচতে হলে পাগল আর বিজেপির থেকে সাবধানে থাকতে হয়।বিজেপির দুষ্কৃতীদের হাতে আক্রান্ত দলীয় কর্মীকে হাসপাতালে দেখতে এসে এই সাবধান বানী শোনালেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তমলুকের বিধায়ক তথা তমলুক সাংগঠনিক জেলার তৃণমূলের সভাপতি সৌমেনকুমার মহাপাত্র।

রবিবার তমলুকের শহীদ মাতঙ্গিনী ব্লকের রঘুনাথপুর -১ গ্রাম পঞ্চায়েতের ১৬২ নম্বর বুথের তৃণমূল কর্মীকে মারধর,তৃণমূল প্রার্থীর বাড়িতে গিয়ে চড়াও,বাড়িতে শিশুর খাওয়ারের থালা ফেলে দেওয়ার মতো ঘটনা ঘটিয়েছে বিজেপির দুষ্কৃতীরা। আক্রান্ত তৃণমূল কর্মী রাজেন্দ্র জানা বর্তমানে তাম্রলিপ্ত মেডিক্যাল কলেজে ও হাসপাতালে চিকিৎসাধিন।

উলেখ্য তমলুকের শহীদ মাতঙ্গিনী ব্লকের রঘুনাথপুর -১ গ্রাম পঞ্চায়েতের ১৬২ নম্বর বুথে জয়লাভ করে বিজেপি প্রার্থী তাপস ঘোড়াই। জয়লাভ করায় রবিবার বিজয় মিছিল বের করে। বিজয় মিছিল চলাকালীন তৃনমূল প্রার্থীর আত্মীয় ও পরিবারের লোকদের মারধর ও বাড়িতে ঢুকে জিনিসপত্র তছনছ করা, খাওয়ার ফেলে দেওয়ার মতো ঘটনা ঘটে। তারও আগে পঞ্চায়েত নির্বাচনের পরের দিন তমলুক শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি চঞ্চল খাঁড়াকে প্রকাশ্যে অমানবিক ভাবে মারধর করে বিজেপি কর্মীরা।

আহত কর্মীকে হাসপাতালে দেখতে গিয়ে সৌমেন মহাপাত্র বলেন বিজেপি পাগল হয়ে গেছে। মানুষ ওদের প্রত্যাখ্যান করেছে। তাই সন্ত্রাস-অশান্তির রাস্তা বেছে নিয়েছে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News