Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বিড়লা ফার্টিলিটি এবং আইভিএফ তাদের কলকাতা কেন্দ্রের 2 বছর উদযাপন।

ইন্দ্রজিৎ আইচ :- ডাক্তারদের দল এই মাইলফলককে স্মরণ করার জন্য আকর্ষণীয় এবং অনন্য রোগীর অভিজ্ঞতা শেয়ার করেছে
কলকাতা, পশ্চিমবঙ্গ, 02 শে নভেম্বর 2023: ভারতের সবচেয়ে বিশ্বস্ত এবং দ্রুত বর্ধনশীল IVF চেইন, CK বিড়লা গ্রুপের বিড়লা ফার্টিলিটি এবং IVF তাদের কলকাতা কেন্দ্রের 2 বছর সফলভাবে পূর্ণতা উদযাপন করেছে৷ 2021 সালে চালু হওয়া কেন্দ্রটি শুধুমাত্র কলকাতায় নয়, হাওড়া, হুগলি, বর্ধমান এবং মেদিনীপুরের মতো পার্শ্ববর্তী অঞ্চল থেকেও সামগ্রিক উর্বরতা যত্ন এবং বিশ্বমানের পরিকাঠামোর মাধ্যমে অনেক দম্পতিকে পিতৃত্বের আনন্দ প্রদান করেছে। এই বিশেষ উপলক্ষকে স্মরণীয় করে রাখতে, বিড়লা ফার্টিলিটি অ্যান্ড আইভিএফ-এর ডাক্তারদের দল ডক্টর সৌরেন ভট্টাচার্য, সেন্টার হেড অ্যান্ড কনসালট্যান্ট এবং ডাঃ স্বাতী মিশ্র, কনসালট্যান্টের নেতৃত্বে রোগীদের বিভিন্ন গল্পের মাধ্যমে তাদের ক্লিনিকাল শ্রেষ্ঠত্বের মাইলফলকগুলি শেয়ার করেছেন।

বিড়লা উর্বরতা এবং IVF সমস্ত উর্বরতা এবং IVF চিকিত্সার জন্য একটি ব্যাপক কেন্দ্র হিসাবে স্বীকৃত। ইভেন্টটি সেই রোগীদের দ্বারা আকৃষ্ট হয়েছিল যারা উর্বরতার চিকিত্সার মধ্য দিয়ে গেছে এবং এখন আনন্দের সাথে তাদের পিতামাতার যাত্রাকে আলিঙ্গন করছে। উদযাপনের সময় ভাগ করা রোগীর গল্পগুলি ক্লিনিকাল শ্রেষ্ঠত্ব এবং রোগীকেন্দ্রিক যত্নের প্রতি ব্র্যান্ডের প্রতিশ্রুতি তুলে ধরে। দম্পতিদের সুখী মুখগুলি তারা যে চ্যালেঞ্জ এবং বাধাগুলি অতিক্রম করেছিল, সেইসাথে তাদের স্থিতিস্থাপকতা এবং পথের সাথে সংকল্পকে প্রতিফলিত করেছিল। বিড়লা ফার্টিলিটি এবং আইভিএফ তাদের দক্ষতা এবং স্থায়ী প্রতিশ্রুতির মাধ্যমে পিতামাতার যাত্রায় একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। তাদের উপস্থিতি উদযাপনে একটি অর্থবহ এবং ব্যক্তিগত স্পর্শ যোগ করেছে, বিড়লা ফার্টিলিটি এবং আইভিএফ-এর ইতিবাচক প্রভাব ব্যক্তি এবং পরিবারের উপর সমানভাবে জোর দিয়েছে।

বিড়লা গোষ্ঠীর পশ্চিমবঙ্গে কোনও পরিচিতির প্রয়োজন নেই তার নেতৃস্থানীয় হাসপাতাল, দ্য ক্যালকাটা মেডিকেল রিসার্চ ইনস্টিটিউট (সিএমআরআই), এবং বিএম বিড়লা হার্ট রিসার্চ সেন্টার (বিএমবিএইচআরসি), বিভিন্ন অংশ থেকে লক্ষ লক্ষ রোগীদের 50 বছরেরও বেশি অতুলনীয় স্বাস্থ্যসেবা পরিষেবা প্রদান করে। ভারত এবং প্রতিবেশী দেশগুলির।
এই অনুষ্ঠানে মন্তব্য করতে গিয়ে, ডক্টর সৌরেন ভট্টাচার্য, বিড়লা ফার্টিলিটি অ্যান্ড আইভিএফ বলেছেন, “বিড়লা ফার্টিলিটি অ্যান্ড আইভিএফ দম্পতিদের জন্য সুযোগের একটি ক্ষেত্র প্রসারিত করে যারা পিতামাতার চ্যালেঞ্জগুলি নেভিগেট করে, উচ্চ মানের ব্যক্তিগত যত্ন প্রদান করে৷ আমাদের উন্নত চিকিত্সার ব্যাপক পরিসরের সাথে, রাজ্য- অত্যাধুনিক সুযোগ-সুবিধা, অভিজ্ঞ মেডিকেল টিম, এবং সামর্থ্যের প্রতি প্রতিশ্রুতি, আমরা ধারাবাহিকভাবে অ্যাক্সেসযোগ্য উর্বরতা সমাধান প্রদান করেছি। আজ রোগীদের উপস্থিতি ডেলিভারি করার জন্য আমাদের স্থায়ী প্রতিশ্রুতির উদাহরণ দেয়।

উন্নত উর্বরতা চিকিত্সা এবং সহানুভূতিশীল যত্ন আমাদের ব্র্যান্ডের সারমর্মকে চিত্রিত করে।”
বিড়লা ফার্টিলিটি অ্যান্ড আইভিএফ-এর কনসালটেন্ট ডঃ স্বাতী মিশ্র আরও যোগ করেছেন, “বন্ধ্যাত্ব একটি নীরবে ক্রমবর্ধমান
ভারতে মহামারী। অবস্থা এবং উপলব্ধ চিকিত্সার অপর্যাপ্ত বোঝা, অনিচ্ছা
বন্ধ্যাত্ব সমস্যা মোকাবেলা, অ-স্বচ্ছ মূল্যের সঙ্গে মিলিত চিকিত্সার খরচ যোগ করুন

রোগের বোঝা বৃদ্ধি। যাইহোক, চিকিৎসা প্রযুক্তির আবির্ভাব দ্বৈত সমাধানে সাহায্য করেছে

অভিগম্যতা এবং সামর্থ্যের চ্যালেঞ্জ, সকলের জন্য পিতামাতাকে বাস্তবে পরিণত করে। অতএব, এটি গুরুত্বপূর্ণ
লোকেদের অবস্থা সম্পর্কে সচেতন হওয়ার জন্য, এটি গ্রহণ করুন এবং সময়মত চিকিৎসা হস্তক্ষেপ করুন। বিড়লা ফার্টিলিটি অ্যান্ড আইভিএফ সেন্টারের একজন পরামর্শক হিসেবে, আমরা যে গুণমানের কাজ করেছি তাতে আমি অত্যন্ত গর্বিত। এই বার্ষিকীতে আমাদের যাত্রা বিশ্বাস এবং সাফল্যের অসংখ্য গল্প দ্বারা চিহ্নিত হয়েছে। উন্নত উর্বরতা চিকিত্সা এবং সহানুভূতিশীল যত্নের প্রতি আমাদের স্থায়ী প্রতিশ্রুতি আমাদের ব্র্যান্ডের মূল মানগুলির একটি প্রমাণ।”
বিড়লা ফার্টিলিটি এবং আইভিএফ প্রজনন সমস্যায় আক্রান্ত রোগীদের চিকিৎসাগতভাবে নির্ভরযোগ্য চিকিৎসা, সাশ্রয়ী ও স্বচ্ছ মূল্য এবং সহানুভূতিশীল এবং বিশ্বস্ত যত্নের প্রতিশ্রুতি দেয়। অল্প সময়ের মধ্যে, উদ্যোগটি 21,000+ চক্রের সম্মিলিত অভিজ্ঞতার মাধ্যমে 85%+ গর্ভধারণের হার সহ বন্ধ্যাত্ব রোগীদের জন্য শিল্পের শীর্ষস্থানীয় ফলাফল তৈরি করেছে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read