Select Language

[gtranslate]
১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মেদিনীপুর সমন্বয় সংস্থার মেদিনীপুর টাউন আঞ্চলিক ইউনিটের সাধারণ সভা।

মেদিনীপুর সমন্বয় সংস্থার মেদিনীপুর টাউন আঞ্চলিক ইউনিটের পঞ্চম দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হলো রবিবার। এদিন বিকেলে মেদিনীপুর কলেজের প্রাক্তনী ভবনের সভাকক্ষে প্রয়াত মহাদেব সামন্তের নামাংকিত স্মৃতি মঞ্চে আয়োজিত এই সভার কাজ পরিচালনা করেন সভাপতি মানিক চন্দ্র ঘাঁটা,কার্যকরী সভাপতি মিলন কুমার সরকার, সহ-সভাপতি উত্তম রায়কে নিয়ে গঠিত সভাপতিমন্ডলী।

সভার আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রতিকান্ত মালাকার। সম্পাদকীয় প্রতিবেদন পেশ করেন সম্পাদক মৃত্যুঞ্জয় খাটুয়া, আয়-ব্যয়ের হিসাব পেশ করেন কোষাধ্যক্ষ ডাঃ অরূপ কুমার দাস। সভায় উপস্থিত ছিলেন মেদিনীপুর কলেজে অধ্যক্ষ অধ্যাপক গোপাল চন্দ্র বেরা, সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতি অরূপ রতন পট্টনায়েক, মেদিনীপুর কলেজে প্রাক্তন অধ্যক্ষ মুকুল রঞ্জন রায় ,গড়বেতা কলেজের অধ্যক্ষ হরিপ্রসাদ সরকার, লোকসংস্কৃতি গবেষক মধুপ দে,প্রাক্তন অধ্যাপক মন্টুরাম জানা, জগবন্ধু অধিকারী,ড.বিনয় কুমার চন্দ, প্রাক্তন বিচারপতি আঞ্জলি সিনহা সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।



এছাড়াও উপস্থিত ছিলেন সংস্থার অন্যান্য ইউনিট নেতৃবৃন্দ ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। প্রতিবেদনের উপর আলোচনায় অংশ নেন চিকিৎহক ডাঃ বিমল গুড়িয়া, চিকিৎসক ডাঃ গোলাক বিহারী মাজী,অধ্যক্ষা ড.স্বপ্না ঘোড়ুই, শিক্ষক পরিমল মাহাতো সহ অন্যান্য প্রতিনিধিরা। উদ্বোধনী সঙ্গীত পরিবেশন করেন দীপেশ দে।

সভায় দুই কৃতি শিক্ষক “শিক্ষারত্ন” সুব্রত মহাপাত্র এবং গবেষক শিক্ষক অতনু মিত্র, বিশিষ্ট মহিলা রেফারি সন্ধ্যা রানাকে বিশেষ ভাবে সম্মানিত করা হয়। এছাড়াও এদিন সংস্থার উপদেষ্টা মন্ডলীর সদস্য-সদস্যাদের বিশেষ ভাবে সম্মানিত করা হয়। এদিনের অনুষ্ঠানে শতাধিক সদস্য-সদস্যা উপস্থিত ছিলেন।সভার শেষে পুনরায় সর্বসম্মতিক্রমে মৃত্যুঞ্জয় খাটুয়াকে সম্পাদক,মানিক চন্দ্র ঘাঁটাকে সভাপতি,মিলন চন্দ্র সরকারকে কার্যকরী সভাপতি,ডাঃ অরূপ কুমার দাসকে কোষধক্ষ্য নির্বাচিত করে আগামী দুবছরের জন্য ২১ সদস্যের কার্যকরী কমিটি নির্বাচন করা হয়।

৫ জনকে আমন্ত্রিত সদস্য হিসেবে কমিটিতে নেওয়া হয়।২০ জন সদস্যের একটি উপদেষ্টা মন্ডলী গঠিত হয়। পাশাপাশি কেন্দ্রীয় কমিটিতে মনোনয়নের জন্য আট জনের নাম প্রস্তাব করা হয়।সভা সঞ্চালনা করেন কোষাধ্যক্ষ ডাঃ অরূপ কুমার দাস।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read