Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

উড়িষ্যায় ভয়াবহ বাস দুর্ঘটনায় পূর্ব মেদিনীপুরের মৃত্যু হয়েছে ৪জনের

প্রতিবেশী রাজ্য উড়িষ্যায় ভয়াবহ বাস দুর্ঘটনায় পূর্ব মেদিনীপুর জেলার বাসিন্দা ৪ জনের মৃত্যু হল।এছাড়া দুর্ঘটনার কবলেপড়ে আহত হয়েছে এই জেলার বাসিন্দা আরো ২৪-২৫ জন।তবে ঊড়িষ্যা জাজপুরের বারাবাটিতে এই দুর্ঘটনায় মোট ম্রতিত্যের সংখ্যা ৫ জন।আহত হয়েছে প্রায় ৫০ জন।

জানা গেছে সোমবার রাত্রে পুরী থেকে কলকাতা ফেরার পথে ১৬নং জাতীয় সড়কের ওপর থাকা ওভার ব্রীজের ওপর থেকে পড়ে যাওয়ায় অভিশপ্ত বাসের ৫ যাত্রীর মৃত্যু হয়েছে। যার মধ্যে ৪ জনই পূর্ব মেদিনীপুরের বাসিন্দা বলে জেলা প্রশাসন সূত্রে জানানো হয়েছে। ইতিমধ্যে দেহগুলিকে বাড়িতে ফিরিয়ে আনার জন্য পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনের তরফে শববাহী গাড়ি ওড়িশার জাজপুরে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর দ্রুত দেহগুলি পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হবে বলে জেলা প্রশাসন জানিয়েছে।

পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনের তরফে জানানো হয়েছে, মৃত যাত্রীরা হলেন ভুপতিনগর থানার উড়উড়ি গ্রামের বাসিন্দা উত্তম মাইতি, এগরা থানার দুবদা এলাকার বাসিন্দা অচিন্ত মাইতি ৬১, চন্ডীপুরের বাসিন্দা মলয় ঘোষ এবং নন্দীগ্রামের বাসিন্দা বর্নালি দাস বেরা। দেহগুলি নিয়ে আসার জন্য ইতিমধ্যে জেলা প্রশাসনের তরফে ব্যবস্থা নেওয়া হয়েছে। সেই সঙ্গে আহতদের চিকিৎসার জন্য প্রয়োজনে পূর্ব মেদিনীপুরে আনার ব্যবস্থা হবে বলেও জেলা প্রশাসনের একটি সূত্রে জানানো হয়েছে।

পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসন সূত্রে খবর, দুর্ঘটনাগ্রস্ত বাসটি উড়িষ্যার থেকে পূর্ব মেদিনীপুরের নন্দকুমারের দিঘা বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে আসছিল। এখান থেকেই রবিবার বাসটি ছেড়ে উড়িষ্যায় গিয়েছিল। পুনরায় সোমবার সেটি যাত্রী নিয়ে পূর্ব মেদিনীপুরে ফিরছিল। এখন পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী বাসটিতে এই রাজ্যের ২৪ জন ছিলেন, যার মধ্যে পূর্ব মেদিনীপুরের ১২ জন বাসিন্দা বলে প্রাথমিক ভাবে জানা গেছে। তবে উড়িষ্যার রাজ্য প্রশাসন যে দ্রুততার সঙ্গে আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেছেন তার জন্য পড়শি রাজ্যের ভুয়শী প্রশংসা করেছেন বাসের যাত্রীরা।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read