Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

গোল্ডেন টিউলিপ হোটেলে অনুষ্ঠিত হতে চলেছে ” নববর্ষের মহাভোজ “।

কেকা মিত্র :- কথায় বলে বাঙালিরা ভোজন রসিক। সামনেই নতুন বাংলা নববর্ষ ১৪৩১। সেই উপলক্ষে সল্টলেক এর গোল্ডেন টিউলিপ
হোটেলের অন্তিপাস্তে তে থাকছে আগামী ১৪ ই এপ্রিল বাংলার “নববর্ষের মহাভোজ”। এই উপলক্ষে গোল্ডেন টিউলিপ হোটেলে আজ এক সাংবাদিক সম্মেলনে এই হোটেলের জেনারেল ম্যানেজার সুমন্ত মাইতি জানালেন এই নববর্ষের মহাভোজে আমাদের তিন রকমের মহাভোজ থাকছে।
১৪২৫ টাকায় পাবেন তোপসে ফ্রাই, মোচার ডিমের বড়া, লাসুনি
চিকেন টিক্কা, চিকেন মোমো থেকে মোচার চিংড়ি পাতুরি, হাক্কা নুডুলস থেকে ভাজা মশলার আলুরদম, ধোকার ডানলার বাহার, বাসন্তী পোলাও, ফুলকো লুচি, কাঁচা আমের চাটনি, আমসত্ত্ব খেজুরের চাটনি, মুচমুচে ঝুড়ি আলুভাজা সহ আরো অনেক আইটেম।


থাকছে মাত্র ৯৫৫ টাকায় আমিষ থালি। এই থালায় থাকছে কাঁচা আম পোড়া সরবত, তোপসে ফ্রাই, লাসুনি চিকেন টিক্কা, ভেটকি ভাজা, ডাল রায়বাহাদুর, ধোকার ডালনা বাহার, কাঁচা আমের চাটনি, মিক্সড ফ্রুটস চাটনি, ভাজা পাঁপড়, ব্রেকড রসগোল্লা , মিষ্টি দই সহ আরো অনেক ধরনের খাবার। এছাড়া মাত্র ৮৫৫ টাকায় থাকছে নিরামিষ থালি। এই থালিতে থাকছে কাঁচা আম পোড়া সরবত, মিলিমিশি ভাজা, এচোরের চপ, সুক্ত, আলু পোস্ত, ভাজা মসলা আলুর দম, ধোকার ডালনা বাহার, ফুলকো লুচি, বাসন্তী পোলাও, কাঁচা আমের চাটনি, মিক্সড ফ্রুটস এর চাটনি, ভাজা পাঁপড়, বেকড রসগোল্লা, মিষ্টি দই সহ আরো অনেক ধরনের খাবার।

আজ সাংবাদিক সন্মেলনের মাধ্যমে গোল্ডেন টিউলিপ হোটেলে নববর্ষের মহাভোজ এর এই মেনুগুলো লঞ্চ হলো। এই নববর্ষের মহাভোজ এর অন লাইন বুকিং এর ব্যাবস্থা থাকছে। নববর্ষে বেলা ১ টা থেকে বিকেল ৪ টে ও সন্ধায় ৭ টা থেকে রাত ১১ টা পর্যন্ত বুফে চালু থাকবে। আর থালীর ক্ষেত্রে সময় বেলা ১ টা থেকে রাত ১১ টা পর্যন্ত । সব মিলিয়ে জমে উঠবে গোল্ডেন টিউলিপ হোটেলে নববর্ষের মহাভোজ।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read