Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বিজেপির জমায়েত থেকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার দুই কর্মী ।

পূর্ব মেদিনীপুর জেলার খেজুরীতে বিজেপির ব্লক অভিযান কর্মসূচীর জমায়েত থেকে আগ্নেয়াস্ত্র সহ দুই যুবককে গ্রেফতার করলো পুলিশ। পুলিশ সুত্রে জানা গেছে ধৃতদের থেকে একটি ওয়ান শাটার পিস্তল ও একটি বিনা নম্বর প্লেটের বাইক বাজেয়াপ্ত করেছে। তাঁদের কাঁথি আদালতে পেশ করা হয়। ধৃতদের নাম সহদেব দাস ও চন্দন কলা।

শুক্রবার রাজ্যের বিভিন্ন প্রান্তের সাথে পূর্ব মেদিনীপুর জেলার খেজুরি ব্লকেও ডেপুটেশান কর্মসূচি নিয়েছিল গেরুয়া শিবির। অভিযোগ সেই কর্মসূচির নামে এলাকায় উত্তেজনা তৈরী করতে বিজেপি বাইরে থেকে দুষ্কৃতীদের জড়ো করেছিল বলে খবর।শ্যামপুর এলাকাতে বিজেপির বিডিও অফিস ঘেরাও কর্মসূচি চলাকালীন জমায়েত থেকে দুই দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁদের খেজুরি থানার থেকে গ্রেপ্তার করা হয়।
জানা গেছে ধৃত সহদেব বেরার বাড়ি নন্দকুমার থানার শ্রীকৃষ্ণপুরে। অপর দুষ্কৃতীর বাড়ি খেজুরির শেরখানচকে । অভিযুক্ত দুজনকে অস্ত্র আইনে গ্রেপ্তার করা হয়েছে।অভিযুক্ত সহদেব বেরা আগেও একবার গ্রেপ্তার হয়। জামিনে ছাড়া পায়। আবারো আগ্নেয়াস্ত্র ও গুলি সহ গ্রেফতার হলো খেজুরি থানার পুলিশের হাতে।

শনিবার সকালে জনকা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে স্বাস্থ্য পরীক্ষার পর কাঁথি মহকুমা আদালতে পাঠানো হয়।আদালত তাদের ৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে।

আগ্নেয়াস্ত্র-সহ ধৃত দুজনই বিজেপির সক্রিয় কর্মী বলে দাবি ব্লক তৃণমূল নেতৃত্বের। খেজুরির ব্লক তৃণমূল সভাপতি শ্যামলকুমার মিশ্রের অভিযোগ, বিজেপি কর্মসূচির নামে বাইরের দুষ্কৃতীদের জড়ো করেছিল। এলাকায় দাপাদাপি করছিল তারা। পুলিশ খবর পেয়ে দুজনকে গ্রেপ্তার করে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News