Select Language

[gtranslate]
১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বেহাল কসবাগোলা বাজার:প্রতিবাদে পঞ্চায়েত অফিসে ডেপুটেশান ।


আলো আছে জ্বলে না, আছে কল নেই জল। পাশাপাশি বিশ্রামাগারে থাকা শৌচাগারও তালাবন্ধ। পূর্ব মেদিনীপুর জেলায় এগরা ১ ব্লকের পাঁচরোল গ্রাম পঞ্চায়েতের কসবাগোলা বাজারের এটাই নাকি দীর্ঘদিনের হকিকৎ।


স্থানীয় ব্যাবসায়ীদের অভিযোগ, দীর্ঘদিন ধরে কসবাগোলা বাজারে পথবাতি জ্বলে না। পাশাপাশি শৌচাগার থাকলেও তালাবন্ধ। আবারও টিউবওয়েল থেকে জল পড়ে না। কসবাগোলা বাজারের ব্যবসায়ীরা স্থানীয় পাঁচরোল গ্রাম পঞ্চায়েত প্রশাসনকে বহুবার জানিয়েও নাকি কোন লাভ হয়নি। তাঁদের দাবি ভোট আসে ভোট যায়, আশ্বাস মেলে কিন্তু দুর্ভোগ আর কমেই না।

এই উদাসীনতার প্রতিবাদে স্থানীয় এলাকার ব্যবসায়ী ও সাধারণ মানুষেরা পাঁচরোল গ্রাম পঞ্চায়েত প্রধানের কাছে লিখিত অভিযোগ সহকারে ডেপুটেশন দেন।

কসবাগোলা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সম্পাদক সৈফুদ্দিন মল্লিক জানিয়েছেন, আমরা এ বিষয়ে পঞ্চায়েতকে বহুবার জানিয়েও কোন লাভ হয়নি। তবে সারা এগরা বিধানসভার সবচেয়ে দূর্নীতিগ্রস্থ অঞ্চল হল পাঁচরোল হল। যদি সমস্যার সমাধান না হয় তাহলে আমরা উর্ধতন কতৃপক্ষকে জানাবো। প্রয়োজন পড়লে আমরা মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হব।

এ প্রসঙ্গে পাঁচরোল গ্রাম পঞ্চায়েতের বিদায়ী প্রধান রবীন্দ্রনাথ সোম জানিয়েছেন, অবিলম্বে সমস্যার সমাধান করা হবে। তবে কবে এই সমস্যার সমাধান হবে! সেই আশায় বুক বাঁধছে স্থানীয় এলাকার বাসিন্দারা।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read