Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

এশিয়া প্যাসিফিক যোগা চ্যাম্পিয়নশিপে অর্কপ্রভের প্রথম স্থান।

‘এশিয়া প্যাসিফিক যোগা স্পোর্টস্ চ্যাম্পিয়নশিপ-২০২৩’ প্রতিযোগিতায় নজর কাড়লো কাঁথির ছেলে ।গত ৯ ও ১০ সেপ্টেম্বর এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হল থাইল্যান্ডের ব্যাংককে।

গ্র্যান্ড হাওয়ার্ড হোটেলের ‘সেন্টার স্কয়ার কনভেনশন হল’-এ আয়োজিত যোগাসন প্রতিযোগিতায় কাঁথি মডেল ইনস্টিটিউশন-এর দশম শ্রেণির ছাত্র এবং কাঁথি শিশুমহলের প্রাক্তনী অর্কপ্রভ পাহাড়ী ১৩-১৫ বৎসর বালক বিভাগে প্রথম স্থান অধিকার করে গোল্ড মেডেল লাভ করেছে। ইউনিভার্স্যাল যোগা স্পোর্টস ফেডারেশন এবং ইউনিভার্স্যাল যোগা অ্যালায়েন্স যুগ্মভাবে এই প্রতিযোগিতার আয়োজক সংস্থা ছিল।

অর্কপ্রভের সাফল্যে কাঁথি মডেল ইনস্টিটিউশন-এর প্রধান শিক্ষক সিদ্ধার্থ শঙ্কর কর সহ শিক্ষক-শিক্ষিকা, শিক্ষাকর্মী অভিনন্দন জানিয়েছেন। কাঁথি শিশুমহলের সম্পাদক নটেন্দ্রনাথ মাঝি এবং সদস্যবৃন্দ তাঁদের এই প্রাক্তনীর সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করে অভিনন্দন জানিয়েছেন। প্রসঙ্গক্রমে অর্কপ্রভের যোগাসনের সূচনা কাঁথি শিশুমহল থেকেই বলে জানান সংস্থার যোগ-প্রশিক্ষক দিব্যেন্দু ভূঁঞ্যা। অর্কপ্রভ আগামী ১৩-১৫ অক্টোবর দিল্লিতে অনুষ্ঠিতব্য ‘গ্লোবাল যোগা ওয়ার্ল্ড কাপ-২০২৩’ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য নির্বাচিত হয়েছে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News