Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

রামনবমীর শোভাযাত্রাকে লক্ষ্য করে ইঁট ও পাথর ছোড়ে দুষ্কৃতীরা।

চরম উত্তেজনা পূর্ব মেদিনীপুর জেলার এগরা শহরে ।অভিযোগ রামনবমীর শোভাযাত্রায় দুষ্কৃতীদেরা ইট বৃষ্টি ক্রেছে। এর ফলে গুরুতর জখম ৪ জন। ঘটনাকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের আকার ধারণ করে এলাকা।

অভিযোগ বুধবার রাতে রামনবমীর শোভাযাত্রা এগরার কলেজ মোড় দিয়ে যাওয়ার সময় সেই শোভাযাত্রা লক্ষ্য করে ইঁট ও পাথর ছোড়া হয় ।উত্তেজিনা ছড়ায় ।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এগরা থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনা স্থলে যায়।পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ লাঠি চার্জ করে। টিয়ার গ্যাসের সেল ফাটানো হয়েছে বলে পুলিশের বিরুদ্ধে অভিযোগ স্থানীয়দের। ঘটনায় ৪ জন রামভক্তকে আটক করে পুলিশ।

এই ঘটনার খবর পেয়ে বিজেপির মেদিনীপুর লোকসভার বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল ঘটনাস্থলে এসে পৌঁছান। এগরা থানার পুলিশের সাথে দেখা করতে গেলে পুলিশের তরফে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। পুলিশের সঙ্গে বাক- বিতন্ডায় জড়িয়ে পড়েন অগ্নিমিত্রা পাল। তিনি অভিযোগ করেন, “পুলিশ দুষ্কৃতীদের আটক না করে রামভক্তদের আটক করেছে!”

ধৃতদের ছাড়ার দাবীতে এগরার ত্রিকোণ পার্কে অগ্নিমিত্রা পালের নেতৃত্বে রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত বেলদা- কাঁথি রাজ্য সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করে বিক্ষোভ দেখায় রামভক্ত ও বিজেপি নেতা-কর্মী-সমর্থকরা।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read