Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বারুইপুর থেকে রওনা হলো ডি ওয়াই এফ আই এর ইনসাব যাত্রা।

প্রদীপ কুমার সিংহ :- ৩রা নভেম্বর ২০২৪ তারিখে শুরু হয়েছিল ডি ওয়াই এফ আই এর ইনসাফ যাত্রা কুচবিহার থেকে তা শুক্রবার 50 দিনের মাথায় এই যাত্রা শেষ হয় যাদবপুরে। শুক্রবার সকাল ১০:৩০ টার সময় বারুইপুর রেল ময়দান থেকে পদযাত্রার মাধ্যমে এই ইনসাব যাত্রা শুরু হয় বিকাল চারটায় যাদবপুরে তার শেষ হয়। আজ ৫০ তম দিন ছিল। প্রসঙ্গত বৃহস্পতিবার আমতলা থেকে বারুইপুর পদ্মপুকুর দক্ষিণ ২৪ পরগনা সিপিআইএমএফ পার্টি কার্যালয়ে পর্যন্ত এই যাত্রা আসে সন্ধ্যা সাড়ে ছটার সময়। বারুইপুর রেল ময়দান থেকে এই কর্মসূচিতে অংশগ্রহণ করেছিলেন ডি ওয়াই এফ আই এর রাজ্য সম্পাদিকা মীনাক্ষী মুখার্জি বারুইপুর পদ্মপুকুর থেকে পদত যাত্রার সঙ্গে পা মেলান সিপিএম নেতা তথা প্রাক্তন সংসদ সুজন চক্রবর্তী। কয়েকশো মানুষ এই পদযাত্রায় অংশগ্রহণ করে।


সুজন চক্রবর্তীকে সাংবাদিকরা প্রশ্ন করেন স্কুলের চাকরিপ্রার্থীরা শুক্রবার শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে দেখা করবে সেই প্রসঙ্গে তিনি বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগে ওদের সঙ্গে কথা বলে এসেছেন কিন্তু ওদের ঠকিয়েছে । শিক্ষা প্রাক্তন শিক্ষামন্ত্রীরা তার সঙ্গে দেখা করেছিল,অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং মুকুল রায় দেখা করেছিল কিন্তু ওদের ঠকিয়েছে। তাতে কোন ফল হয়নি। কার্যত ঠকানোর ব্যবস্থা হচ্ছে। আমার মনে হয় সরকার আন্দোলনকারীদের মনোভাব, দাবি,বক্তব্য সরকার যদি মেনে নেয় তাহলে আমি খুব খুশি হব। কিন্তু সেটা করার যোগ্যতা বোধয় সরকারের নেই?
বাহরান বিশ্বাসের বাড়িতে আয়কর হানা সম্বন্ধে তিনি বলেন বাইরন বিশ্বাস একজন বিধায়ক একজন ব্যবসায়ী সেখানে আয়কর হানা দিতে পারে। বিরোধী সিপিএম কংগ্রেস অন্যান্য দলগুলি নেতার বাড়িতে ইডি সিবিআই হানা দেয়। বিজেপি নেতারা ধোয়া তুলসীপাতা তার বাড়িতে হানা দেওয়া উচিত বলে আমার মনে হয়।
এই পদযাত্রায় সুজন চক্রবর্তী রাজপুর পর্যন্ত যান।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read