Select Language

[gtranslate]
৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। সাহাড়ায় মৃত ৯ জন:তদন্তে এলো সিআইডি ।।

এগরার সাহাড়াতে বেআইনী বাজী কারখানায় বিস্ফোরনে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ জন।এর মধ্যে বেশীর ভাগই মহিলা।এদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষনার পরেই এই কান্ডের তদন্তে রাত নয়টা নাগাদ কলকাতা থেকে বোম্ব স্কোয়াড ও সি আইডির একটি তদন্তকারী দল এসেছে ঘটনাস্থলে। তাঁরা ঘটনাস্থলে নমুনা সংগ্রহ করছেন। তাদের সঙ্গে রয়েছেন জেলা পুলিশ সুপার অমরনাথ কে।


পুলিশ সূত্রে জানা গেছে, এদিনের বাজি কারখানায় মৃতেরা হলেন অম্বিকা মাইতি, মাধবী বাগ, শ্যামাশ্রী মাইতি, কবিতা বাগ, মিনতি মাইতি, শক্তিপদ বাগ, জয়ন্ত জানা, বাপন মাইতি । তবে একজনের নাম এখনও জানা যায়নি।

পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অমরনাথ কে. ঘটনাস্থলে গিয়ে জানান, “এখন পর্যন্ত পুলিশ ৯টি মৃতদেহ উদ্ধা করেছে। সেই সঙ্গে আর কোনও মৃতদেহ আশেপাশে রয়েছে কিনা তা খতিয়ে দেখতে অনুসন্ধান চালানো হচ্ছে”।

মঙ্গলবার দুপুরে পূর্বমেদিনীপুরের এগরার সাহাড়া পঞ্চায়েতের খাদিকুল গ্রামে একটি বেআইনি বাজি কারখানায় বিস্ফোরণে অন্তত পাঁচ জনের মৃত্যু হয়েছে। প্রথমে দাবি করা হয়েছিল, ওই বাজি কারখানার মালিক কৃষ্ণপদ বাগ একজন তৃণমূল নেতা। কিন্তু এদিনের সাংবাদিক বৈঠকে সেই তত্ত্ব খারিজ করে দিয়ে মুখ্যমন্ত্রী বলেন, ওই কারখানার মালিককে আগেও গ্রেপ্তার করেছিল রাজ্যের পুলিশ। আদালতে গিয়ে জামিন পান তিনি। কৃষ্ণপদ বাগ ওড়িশায় পালিয়ে গিয়ে থাকতে পারেন বলেও আশঙ্কা মুখ্যমন্ত্রীর। একই সঙ্গে তিনি জানিয়ে দিয়েছেন, যেখানেই থাকুক ওই ব্যক্তিগকে খুঁজে নিয়ে আসবে রাজ্য। সেই সাথে ঘটনার তদন্ত সিআইডি করবে বলেও জানান তিনি।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read