Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

অবৈধ মেশিন ভ্যানের উপদ্রবে আতঙ্কে স্থানীয় বাসিন্দারা ।

পূর্ব মেদিনীপুর জেলার সদর শহর তমলুকের মধ্যে অবৈধ মেশিন ভ্যানের উপদ্রবে আতঙ্কে প্রাতঃভ্রমনকারী থেকে স্থানীয় বাসিন্দারা।মেশিন ভ্যানের উপদ্রবে আতংকে স্থানীয় কাউন্সিলারও।

অভিযোগ তাম্রলিপ্ত পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের তমলুক শহরের মধ্যে দিয়ে প্রতিদিন ভোর রাত তিনটার পর থেকে একাধিক মেশিন ভ্যান অবৈধ সাদা বালি ও ইট নিয়ে বিপদজ্জনক ভাবে চলতে থাকে, তাতে করে যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা।

পেশায় আইনজীবী প্রাতঃভ্রমনকারী দিলীপ মিত্র বলেন, যে ভাবে মেশিন ভ্যান গুলো ইট নিয়ে যাতায়াত করছে তার ভয়ে পৌর এলাকার রাস্তায় চলাচল করা বিপদ জনক হয়ে উঠেছে।

স্থানীয় বাসিন্দা শ্রীকান্ত সাউ বলেন, পৌরসভাতে বারে বারে এই বিষয়ে অভিযোগ জানিয়েও কোন সুরাহা হয়নি ‌।তাই বাধ্য হয়ে এর প্রতিবাদে এবার তাঁরা বড় ধরনের আন্দোলন প্রস্তুতি নিচ্ছেন।

তাম্রলিপ্ত পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর স্বস্তিকা দাস বলেন, তিনিও ইতিমধ্যেই পৌরসভার পৌরপ্রধানে নজরে বিষয়টি নিয়ে এসেছে।তারপরেও এখনো কোন ব্যাবস্থা গ্রহন করা হয়নি ।তিনি নিজের উদ্যোগে আইনগত ব্যবস্থা নেওয়ার পক্ষে। দ্রুত এই এই অবৈধ মেশিন ভ্যান গুলোর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের তদারকি করবেন বলেও জানান কাউন্সিলার।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read