Select Language

[gtranslate]
১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

।। তিন বছর পুষে রাখা ক্ষোভ ঝাড়লেন দীঘি ।।

তরুণ প্রজন্মের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তা পাওয়ার পর নায়িকা হিসেবেও অভিষেক হয়েছে বড় পর্দায়। বর্তমানে পুরোদমে অভিনয় করছেন সিনেমায়।

২০২১ সালের ১২ মার্চ নায়িকা হিসেবে চলচ্চিত্রে অভিষেক হয় দীঘির। এরপর আরও একটি সিনেমা মুক্তি পায়। বর্তমানে হাতে আছে বেশ কিছু সিনেমা ও ওয়েব ফিল্ম।

সবশেষ মুম্বাই থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিং শেষ করে দেশে ফিরে আসেন দীঘি। সবকিছু স্বাভাবিক চললেও হঠাৎ করেই ক্ষোভ ঝাড়লেন এই চিত্রনায়িকা। সোমবার (১২ ডিসেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে ইংরেজিতে দেওয়া এক পোস্টে এমনটাই দেখা গেল। সেই পোস্টে দীঘি অভিযোগ করেন ঢালিউড ইন্ডাস্ট্রির রাজনীতির শিকার হচ্ছেন তিনি।

দীঘি লেখেন, “আমি প্রায়শই অনেক লোকের পোস্ট দেখি সেখানে নতুন কাস্ট নেওয়া হয়। এটা দেখে আমি হাসি। কারণ, অন্যদের সঙ্গে আমার কোনো সমস্যা নেই। যারা ইন্ডাস্ট্রিতে নতুন কাজ পাচ্ছেন এবং সেখানে যাত্রা শুরু করছেন। আমি সেইসব ভুয়া মানুষদের জন্য ক্লান্ত। যারা আমাকে মিথ্যা আশা দিয়েছে এবং দিন শেষে আমাকে অপমান করেছে।”


অভিনেত্রী আরও বলেন, “অন্যান্য বিশ্বের ইন্ডাস্ট্রির থেকে আমাদের ইন্ডাস্ট্রির লোকেরা সবচেয়ে বেশি নিষ্ঠুর। এতে আমার কোনো অনুশোচনা নেই। কারণ, আমি আমার দক্ষতা এবং আমার পরিবার এবং বন্ধুদের প্রার্থনায় বিশ্বাস করি। যারা আমাকে সত্যিই প্রশংসা করেন, ভালোবাসেন। আমি শুধু আল্লাহকে বিশ্বাস করি। আমার এই লেখার ভিন্ন কোনো উদ্দেশ্য নেই। আমি এসবে ভুক্তভোগী, আর তা সবাই জানে। আমি যে ৩ বছরের বেশি সময় ধরে এই ক্ষোভ নিজের মধ্যে ধরে রেখেছি এটা সবাই জানে। আমি শুধুমাত্র এই ইন্ডাস্ট্রির সিন্ডিকেট গেমের জন্য ক্লান্ত এবং অসুস্থ।’

গত বছর নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন দীঘি। ইতোমধ্যে তার অভিনীত ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমা দুটি মুক্তি পেয়েছে। জাতির পিতা শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’তেও দেখা যাবে তাকে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read