Select Language

[gtranslate]
১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল ।।

মেষ:বড়দের প্রণাম করে দিন শুরু করলে দিনটি আনন্দদায়ক হতে পারে। সন্তানদের লেখাপড়ায় অসুবিধার কারণে মানসিক রোগের সম্মুখীন হতে হতে পারেন। বড়দের আশীর্বাদে, আপনি পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন।


বৃষ: সময়ের আগেই কাজ শেষ হবে। আপনি মানসিকভাবে খুশি থাকবেন। ভাইবোন এবং বন্ধুদের সাথে বিবাদ মেটাতে সক্ষম হবেন। কঠোর পরিশ্রম থেকে ভাল ফলাফল আশা করতে পারেন।


মিথুন:ভালো কাজের জন্য সম্মানিত হবেন। তবে যদি আজ দায়িত্ব এড়াতে চেষ্টা করেন বা কোনও দায়িত্ব নিতে প্রস্তুত না হন, তাহলে বাড়িতে এবং কর্মক্ষেত্রে কিছু অদ্ভুত পরিস্থিতির সৃষ্টি হতে পারে, যা আপনার খ্যাতিকে প্রভাবিত করতে পারে।

কর্কট: উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন। আজ পরিস্থিতি আপনাকে প্রাণশক্তি ও আত্মবিশ্বাস দিতে পারে। জীবনে কিছু ইতিবাচক গতি অনুভব করবেন। কর্মক্ষেত্রে এবং বাড়িতে আপনার জীবনের প্রতিটি মুহূর্ত উপভোগ করবেন।


সিংহ: সমস্যা সমাধানে বুদ্ধি করে সিদ্ধান্ত নিন। আপনি একটি নতুন দলে যোগ দেবেন যা আপনাকে আপনার যোগাযোগ প্রসারিত করতে সাহায্য করবে। বিবাহিত দম্পতিরা সন্তানের ব্যাপারে কিছু ভালো খবর শুনতে পারেন।


কন্যা: বিবাহিত জীবন ভালো কাটবে। ভবিষ্যতের বৃদ্ধি এবং সাফল্যের জন্য বর্তমান ব্যবসার মধ্যে আপনার বর্তমান ব্যবসার মধ্যে আপনার উদ্ভাবনগুলি প্রয়োগ করতে সক্ষম হবেন। আপনার দলের সদস্যরা আপনাকে এটি সম্ভব করতে সহায়তা করতে পারে।


তুলা:দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে মুক্তি পাবেন। বিরক্তিকর এবং দুঃখ বোধ করবেন এবং আপনি কিছু স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হবেন। আপনার সমস্যা নিরাময় হবে। মনসংযোগ বাড়াতে ধ্যান করুন। কর্মস্থলে উন্নতি অনিবার্য।


বৃশ্চিক:সন্তানের জন্য গর্বিত হবেন। কঠিন পরিস্থিতি কেটে যাবে। পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। পিতামাতার স্বাস্থ্য ভালো থাকবে। কোনো কারণে থমকে থাকা প্রকল্প নিজে থেকেই থাকা প্রকল্প নিজে থেকেই শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে।


ধনু:চাকরিতে আপনি আপনার সেরাটা দিতে পারবেন। যার ফলে কর্মক্ষেত্রে আপনার পদ প্রাপ্তি হবে। পদোন্নতির ক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন।


মকর: ধর্মীয় কাজ করার সুযোগ পাবেন। আপনি অভ্যন্তরীণ শক্তি অনুভব করবেন। আপনি আপনার প্রকল্পে মন দেবেন। সময়ের আগে আপনার প্রকল্পটি সম্পূর্ণ করতে প্রস্তুত থাকবেন। অর্থ নিরাপদ রাখুন।


কুম্ভ: সময়ে কাজ করুন। অন্যের কাজে প্রবেশ করবেন না। আপনি বর্তমান পরিস্থিতি দ্বারা দু:খিত এবং অভিভূত হতে পারেন। আপনার মধ্যে অস্বস্তির প্রবণতা দেখা যাবে। যা আপনার কথা বলার পদ্ধতিকে প্রভাবিত করতে পারে।


মীন: পারিবারিক জীবনে শান্তি থাকবে। অন্তর থেকে মানসিক প্রশান্তি ও স্ট্যামিনা পাবেন। কম পরিশ্রমে আপনার লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। তবে আপনাকে কঠোর শব্দ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read