Select Language

[gtranslate]
২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ৩রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজকের রাশিফল

মেষ: বিচক্ষণতা দিয়ে পরিস্থিতির সমাধান করুন। দীর্ঘ স্থায়ী অসুস্থতা থেকে রেহাই পেতে পারেন। কর্মক্ষেত্রের নিষ্প্রাণ কাজ আপনাকে বিরক্ত করবে। ঘরের কাজ মিটিয়ে কিছুটা অবসর কাটানোর সুযোগ পাবেন।


বৃষ: মানুষের সাথে প্রয়োজন ছাড়াও যোগাযোগ রাখুন। আজ শরীর ভালো থাকবে। ব্যবসায়িক কোনও পদক্ষেপ নেওয়ার আগে বড়দের সঙ্গে আলোচনা করুন। নয়তো আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। পরিবারের সঙ্গে আনন্দে কাটবে।


মিথুন: কর্মক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। আজ বাড়ি থেকে বেরোনোর সময় বাবা মায়ের আশীর্বাদ নিন। প্রতিযোগিতামূলক খেলাধুলাতে অংশ নিতে পারেন। বিশেষ অধ্যাবসায় প্রয়োজন পড়ুয়াদের ক্ষত্রে।


কর্কট: কোনও সূত্রে অনেক অর্থ উপার্জন হতে পারে। আর্থিক সমস্যা নিয়ে পরিবারে বিবাদ হতে পারে। সন্ধ্যার পর আরাধনা এবং পূজার কাজে সময় কাটবে। আজ কাউকে ঋণ না দেওয়াই ভালো। অভিজ্ঞ মানুষদের পরামর্শ নিন।


সিংহ: কর্মক্ষত্রে সাফল্য আসবেই। সুযোগসন্ধানী স্বার্থপর ব্যক্তিদের এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে জটিলতা আসতে পারে, তবে সাফল্য আসবেই। আজ সন্তানের কারণে গর্বিত হবেন। ভুল বোঝাবুঝিতে মনোমালিন্য হতে পারে।


কন্যা: নিজের পড়াশোনা এবং ভবিষ্যৎ পরিকল্পনায় মনোযোগী হওয়া দরকার। যে কোনও সমস্যাকে সাহসের সাথে মোকাবিলা করুন। নিকট কারও কাছ থেকে অর্থ সাহায্য পাবেন। শারীরিক সমস্যা মিটে যাবে।


তুলা: আজ আপনার ভাগ্য প্রসন্ন। মানসিক শান্তি পাবেন আজ। বাচ্চাদের কাছ থেকে ভালো খবর আসতে পারে। সহকর্মীদের থেকে কাজে বাধা পেতে পারেন। পরীক্ষার জন্য করা শ্রম আজ ফল দেবে।


বৃশ্চিক: বিনিয়োগের আগে সব দিক বিবেচনা করুন। সঙ্গীর মতামত অবহেলা করলে সে ধৈর্য্য হারাতে পারে। বিপদের দিনে আপনার সম্পদই আপনার পাশে থাকবে। বিশেষজ্ঞদের থেকে ভালো পরিকল্পনা পাবেন।


ধনু: নতুন কোনও জায়গায় গুরুত্বপূর্ণ মানুষের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা রয়েছে। কথায় সংযত থাকুন। আপনার দক্ষতা দিয়ে সব কাজে সফল হবেন। আজ আপনার সঞ্চয় বৃদ্ধি পাবে। বিবাহিত জীবন সুখের হবে।


মকর: সন্তানদের কারণে আপনি অর্থনৈতিক সুবিধা পেতে পারেন। আজ সমস্ত বিপদ থেকে বেড়িয়ে আসতে পারবেন। কোনও সামাজিক অনুষ্ঠানে গিয়ে আপনার আমুদে মনোভাব সকলের দৃষ্টি আকর্ষণ করবে


কুম্ভ: আজকে করা বিনিয়োগ আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে। আপনার দক্ষতা কাজে লাগানোর চেষ্টা করুন। ভালো উপার্জন হলেও অতিরিক্ত খরচ আপনাকে সঞ্চয় করতে দেবে না।


মীন: ঘরে কোনও শুভ অনুষ্ঠান বা ধর্মানুষ্ঠান হতে পারে। নিজের উপর নিয়ন্ত্রণ বজায় রাখতে হবে। ভ্রমণের সময় নিজের জিনিসের প্রতি নজর রাখুন।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read