Select Language

[gtranslate]
৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। পঞ্চায়েতের আগে শাসকের জন্যে বোম তৈরী হচ্ছিলো :শুভেন্দু ।।

পূর্ব মেদিনীপুরের এগরার খাদিকুল এলাকায় বাজি কারখানায় বাজী নয় পঞ্চায়েত নির্বাচনকে লক্ষ্য রেখে শাসক দলের নির্দেশ মত বোম তৈরী হচ্ছিলো বলে অভিযোগ করলেন রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।



দুর্ঘটনাগ্রস্থ খাদিকুল গ্রামে দাঁড়িয়ে তৃনমূলের বিরুদ্ধে অভিযোগ করার পাশাপশি এই বিস্ফোরণে গ্রামবাসীর মৃত্যুর ঘটনায় রাজ্যের পুলিশমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ইস্তফা দাবি করলেন তিনি।

বুধবার সকালে খাদিকুল থেকে শুভেন্দু বলেন, ‘‘মুখ্যমন্ত্রীকে বলি, শুধু বাজি কারখানাই নয়, পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে আপনার পার্টিকে বোমা সাপ্লাই করার জন্য এই কারখানা তৈরি হয়েছিল। আর আপনার পুলিশ প্রতি মাসে এখান থেকে ৫০ হাজার টাকা করে নিয়ে যেতেন।’’

শুভেন্দু বলেন, “আমি এনআইএ তদন্তের দাবিতে আদালতে গিয়েছি। এর শেষ দেখব। পুলিশের চোখের সামনে দিনের পর দিন এই কাজ চলেছে। পুলিশ কিছু করেনি। পুলিশ তৃণমূলের দলদাস।”

মঙ্গলবার ভানু বাগ নামে এক ব্যবসায়ীর বাজি কারখানায় বিস্ফোরণে নিহত হয়েছেন অন্তত ৯ জন। আহত হয়েছেন বেশ কয়েক জন। বাজি কারখানা যাঁর, সেই ভানু এখন পুলিশের খাতায় ‘পলাতক’। শুভেন্দুর অভিযোগ, ভানু ‘‘তৃণমূলের বড় নেতা।’’

ekhansangbad
Author: ekhansangbad

Related News