Select Language

[gtranslate]
১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

।। ছবি তুলতে সুনীল ছেত্রীকে ধাক্কা দিলেন অস্থায়ী রাজ্যপাল লা গণেশন !!

বেঙ্গালুরু এফসি ডুরান্ড কাপ জেতার পরে পুরস্কার মঞ্চে দলের অধিনায়ক সুনীল ছেত্রীর হাতে ট্রফি তুলে দেওয়ার সময় তাঁকে ঠেলে সরিয়ে দিলেন পশ্চিমবঙ্গের অস্থায়ী রাজ্যপাল লা গণেশন! 

ভারতীয় ফুটবল দলের অধিনায়ককে এ ভাবে ঠেলে সরিয়ে দেওয়া মেনে নিতে পারেননি অনেকে। তাঁরা গণেশনের এই কাজের সমালোচনা করেছেন। এই বিষয়ে অবশ্য সুনীল, বেঙ্গালুরু এফসি বা ভারতীয় ফুটবলের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

সল্টলেক স্টেডিয়ামে হাড্ডাহাড্ডি ম্যাচে ২-১ গোলে মুম্বই সিটি এফসিকে হারিয়ে কাপ জিতেছে সুনীল ছেত্রীর দল। কিন্তু সেই ট্রফি হাতে নিয়ে ছবি তুলতে গিয়ে বাধা পেলেন তিনি!



কলকাতায় ডুরান্ড কাপ ফাইনালের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন পশ্চিমবঙ্গের মন্ত্রী অরূপ বিশ্বাস ও অন্তর্বর্তীকালীন রাজ্যপাল লা গণেশন। ম্যাচ শেষে বিজয়ীর ট্রফি নিতে যান বেঙ্গালুরু অধিনায়ক সুনীল। তাঁর হাতে ট্রফি তুলে দেন গণেশন। তার পরের ঘটনা নিয়েই বিতর্ক তৈরি হয়েছে।

নেটমাধ্যমে প্রকাশিত ভিডিয়োতে দেখা যাচ্ছে, ডুরান্ড জেতার পরে ট্রফি নিতে উঠেছেন সুনীল। রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস ও অস্থায়ী রাজ্যপাল গণেশনের হাত থেকে ট্রফি নিচ্ছেন তিনি। ক্রীড়ামন্ত্রীর পাশে দাঁড়িয়েছিলেন রাজ্যপাল। কিন্তু সুনীল তাঁর সামনে থাকায় ক্যামেরায় পুরো দেখা যাচ্ছিলেন না তিনি। তখনই দেখা যায়, বাঁ হাত দিয়ে সুনীলকে ঠেলে সরিয়ে দেন তিনি। 

একটি ভিডিয়ো প্রকাশ হয়েছে। তবে সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি এখন সংবাদ।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read