Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

নক আউট টেনিস ক্রিকেট আজ শেষ হলো হেঁড়িয়া শিবপ্রসাদ হাইস্কুল মাঠে।

হেঁড়িয়া বন্ধুগোষ্ঠি পরিচালনা ৩ দিন ব্যাপি নক আউট টেনিস ক্রিকেট আজ শেষ হলো হেঁড়িয়া শিবপ্রসাদ হাইস্কুল মাঠে। ফাইনাল খেলায় অংশগ্রহণ করে হেঁড়িয়া আরতী ইলেভেন এবং ভগবানপুর গ্রীন ইলেভেন।

ফাইনাল খেলায় আরতী ইলেভেন টসে জিতে বোলিং করার সিন্ধান্ত নেয় নির্ধারিত ৬ ওভারে ৮ উইকেট হারিয়ে ৫৮ রান করে। প্রত্ত্যুতরে গ্রীন ইলেভেন ৬ ওভারে ৯ উইকেট হারিয়ে ৫৮ রান করে ফলে ম্যাচ সুপার ওভারে গড়ায়। সুপার ওভারে গ্রীন ইলেভেন ৬ বলে ১ উইকেট হারিয়ে মাত্র ১ রান করে আরতী ইলেভেন কোন উইকেট না হারিয়ে ৫ রান করে চ্যাম্পিয়ন শিরপা লাভ করে। চ্যাম্পিয়ন দল ট্রফি সহ নগদ ৫০ হাজার টাকা এবং রানার্স দল ট্রফি সহ নগদ ৩০ হাজার টাকা জয়লাভ করে।

খেলার শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্বে করেন প্রাক্তন জেলা পরিষদ সদস্য বিমান নায়ক। উপস্থিত ছিলেন পটাশপুরের বিধায়ক তথা পুর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি উত্তম বারিক, কাঁথি মহকুমা ক্রীড়া সংস্থার সহ সভাপতি বিশ্বজিৎ দত্ত, খেজুরী ১ পঞ্চায়েত সমিতি সভাপতি নমিতা নায়ক, পটাশপুর ১ পঞ্চায়েত সমিতি সহ সভাপতি পীযূষ কান্তি পন্ডা, খেজুরী ১ পঞ্চায়েত সমিতির সহ সভাপতি জালালউদ্দিন খাঁন, প্রমুখ।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read