Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

হিন্দুস্থানের প্রতীক গেরুয়াকে যারা আক্রমণ করবে তারা দেশ বিরোধী:শুভেন্দু অধিকারী

গেরুয়া সৌর্যের প্রতীক,ধৈর্যের প্রতীক, স্বভিমনের প্রতীক, স্বামী বিবেকানন্দের গায়ে থাকে গেরুয়া, ভারতবর্ষের প্রতীক, হিন্দুস্থানের প্রতীক গেরুয়াকে যারা আক্রমণ করবে তারা দেশ বিরোধী বলে দাবি করলেন রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

পূর্ব মেদিনীপুর জেলস্র মহিষাদলে বিজেপির তমলুক সাংগঠনিক জেলার মহিলা মোর্চার উদ্যোগে নারী শক্তি সম্মান সম্মেলনে উপস্থিত হন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।তমলুক লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী অভিজিৎ গাঙ্গুলীর সমর্থনে অনুষ্ঠিত এই সম্মেলন শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই দাবি করেন শুভেন্দু অধিকারী।


বলেন শুনছি আগামী ২৫ তারিখ মুখ্যমন্ত্রী এই জেলাতে আসবেন নাকি সভা করতে?কটাক্ষ করে পেশ্ন করেন মহিষাদলের আজকের সভার কাগজ টাগজ কাপ টাপ পড়ে থাকবে সেগুলো গোছানোর জন্য ঝাঁটানোর জন্য আসবে। আর তিনি যে আসবেন আপনারা দেখবেন ডিআইসিও সকলকে মেসেজ করবে। সরকারিভাবে মেসেজ করবে। দলীয় প্রোগ্রামে আসছে সরকারিভাবে মেসেজ।

রাজ্য বিধানসভার বিরোধী দলনেতার দাবি পূর্ব মেদিনীপুরে লতায় পাতায় শিকড়ে শুভেন্দু অধিকারী আছে। হুশিয়ারী দিয়ে বলেন কাঁথি তমলুকে লক্ষ লক্ষ ভোটে হারাবো তৃনমূল প্রার্থীদের।

এর পরেই দূরদর্শন লোগোতে গেরুয়া প্রসঙ্গে বললেন গেরুয়া শৌর্যের প্রতীক,ধৈর্যের প্রতীক,স্বভিমনের প্রতীক স্বামী বিবেকানন্দের গায়ে থাকে গেরুয়া, ভারতবর্ষের প্রতীক, হিন্দুস্থানের প্রতীক গেরুয়াকে যারা আক্রমণ করবে তারা দেশ বিরোধী বললেন শুভেন্দু।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না করে বললেন এক হরিদাস পাল হলদিয়াতে এসেছিল একদিনে ২৭ লক্ষ টাকা খরচ করেছে। ১৪৪ জন তৃণমূল নেতাদের নিয়ে মিটিং করছিল। আর তৃণমূলের যত সিনিয়র লিডার বিপ্লব রায় চৌধুরী – সুধাংশু মন্ডলের কি করুন অবস্থা দেখুন।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read