Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বিজেপি নেতার দোকান দখল করে পার্টি অফিস হল তৃনমূলের।

তৃণমূলের কার্যালয় তৈরি হল বিজেপির যুবনেতার দোকান দখল করে ! রাজ্যের শাসক দল তৃণমূলের বিরুদ্ধে এই অভিযোগ করলো বিজেপি। চাঞ্চল্যকর ঘটনাটা পূর্ব মেদিনীপুর জেলার এগরা-২ব্লকের বাথুয়াড়ি গ্রাম পঞ্চায়েতের বাথুয়াড়িতে। বিজেপির যুবনেতা পানের দোকান দখল করে তৃণমূলের কার্যালয় করার ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে।

অভিযোগ এগরা ২ ব্লকের মন্ডলের যুব সভাপতি অমলেশ পাহাড়ির দোকান দখল করে তৃনমূল তাদের পার্টি অফিস বানিয়েছে ।অভিযোগ ওই ব্যক্তির শুধু দোকান দখল করেনি দখল করেছে তার চাষযোগ্য জমিও। এই বিজেপি নেতার অভিযোগ তাকে এ বছর চাষ করতে দেয়নি,উল্টে তৃণমূলের লোকেরা জমি চাষ করেছে। এই নিয়ে এলাকায় উত্তেজনায় রয়েছে।

অমলেশ পাহাড়ি বলেন বাথুয়াড়ি শুধু নয় রাজ্যের কোথাও আইন শৃঙ্খলা নেই। পুলিশ তৃণমূলের দলদাস হয়ে কাজ করছে। মানুষের অভিযোগ জানানোর জায়গাও নেই। এই ব্যাপারে প্রাক্তন কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি তথা বিজেপির রাজ্য কমিটির সদস্য অনুপ চক্রবর্তী বলেন আমাদের দল্ব্র যুব নেতাকে যদি দোকান করতে না দেওয়া হয় তাহলে আমরা এই বিষয়টি নিয়ে দীর্ঘ আন্দোলনের নামবো।

এই ব্যাপারে স্থানীয় তৃণমূল নেতৃত্ব বলেন অভিযোগ সব মিথ্যা। এটি তাদের ব্যক্তিগত ব্যাপার। এর সঙ্গে তৃণমূল কোনভাবে যুক্ত নয়।

ekhansangbad
Author: ekhansangbad

Related News