Select Language

[gtranslate]
১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

।। গুনীজনদের সম্বর্ধনা দিলো রাজদূত ।।

আলোর উৎসবকে শুধুমাত্র শ্যামা পূজায় আটকেনা রেখে তার পরিসর আরো বৃহৎ করার উদ্যোগ নিয়েছে কাঁথি ক্যানেলপাড়ের রাজদূত ব্যায়ামাগার।৫৬ বছর ধরে এভাবেই দীপাবলিকে আরো আকর্ষনিয় করে তোলার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে এই সার্বজনীন পূজা আয়োজকেরা।



সেই প্রচেষ্টার অন্যতম অঙ্গ কাঁথির কয়েক জন গুনী মানুষদের সম্মান জ্ঞাপন করা ।বুধবার সন্ধ্যায় তেমনি কয়েক জনকে সম্মান জ্ঞাপন করলো রাজদূত ব্যায়ামাগার।

এদিন সম্মান জ্ঞাপন করা হয় কাঁথি পৌরসভার স্বাস্থ্য বিভাগের নোডাল অফিসার ডাঃ অনুতোষ পট্টনায়ককে।তাঁর হাতে সম্মাননা তুলে দেন হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান জ্যোতির্ময় কর ।তিনি বলেন করোনা মহামারি প্রকোপ কালে ডাঃ পট্টনায়কের অবদান সারা জীবন মনে রাখবেন কাঁথির মানুষ।



সম্মানিত করা হয় কাঁথি সিভিল বার অ্যাসোসিয়েশনের সভাপতি প্রবীন আইনজীবি প্রভাংশু সামন্তকে।তাঁর হাতে সম্মাননা তুলে দেন কাঁথি ৩ পঞ্চায়েত সমিতির সহ সভাপতি বিকাশ বেজ ।তিনি বলেন নিজের পেশার সাথে মানবিকতাকে যুক্ত করে বিগত কয়েক দশক ধরে যেভাবে মানুষকে আইনী সহায়তা প্রদান করছেন প্রভাংশু বাবু তা অবশ্যই সম্মানের যোগ্য।



সম্মানিত করা হয় কাঁথি মহকুমা ক্রীড়া সংস্থার সহ সভাপতি বিশ্বজিৎ দত্তকে।তাঁর হাতে সম্মাননা তুলে দেন কাঁথি পৌরসভার ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলার তনুশ্রী চক্রবর্তী।বলেন মাঠ অন্তপ্রাণ বিশ্বজিৎ বাবু ।কাঁথির ক্রীড়া বিকাশের ক্ষেত্রে একজন প্রশাসনিক কর্তা হিসাবে তাঁর অবদান অনস্বীকার্য।তাই তাঁকে সম্মানিত করার যে উদ্যোগ ব্যায়ামাগার নিয়েছে সেটা প্রশংসার যোগ্য।

মঞ্চে নিজেদের ভাষনে এই গুনীব্যাক্তিরা নিজেদের ভাষনে রাজদূত ব্যায়ামাগারের ভূয়ষী প্রশংসা করেন ।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read