Select Language

[gtranslate]
১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বাড়িতে চলছিলো দেহ ব্যাবসা:ক্ষিপ্ত এলাকাবাসী বাড়িতে তালা দিলো ।

দীর্ঘ দিনের বাড়ির ভেতর চলছিলো দেহ ব্যবসা।বারবার প্রশাসনকে জানিয়েও কোন কাজ না হওয়ায় এবার ব্যাবসা রুখে দিল এলাকার বাসিন্দারা। রুমের মধ্যে মহিলাদের আটকে রেখে চাবি লাগিয়ে দিল এলাকাবাসি।খবর পেয়ে মহিলাদের উদ্ধার করল তমলুক থানার পুলিশ।

পূর্ব মেদিনীপুর জেলা সদর শহর তমলুক ।সেই তমলুক শহরের ১২ নম্বর ওয়ার্ডে অবৈধভাবে দেহ ব্যবসা এক ব্যক্তির বাড়িতে দীর্ঘদিন ধরে চলছিল বল এলাকাবাসীর অভিযোগ। রবিবার এলাকাবাসী এবং মহিলারা ওই বাড়ি ঘিরে ফেলে বেশ কিছু মহিলা এবং পুরুষ আটকে রাখে। বেগতিক দেখে কয়েকজন পুরুষ এবং মহিলা ছুটে পালিয়ে গেলেও একটি রুমের মধ্যে তিনজন মহিলাকে আটকে রেখে চাবি লাগিয়ে দেয় মহিলারা।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে তমলুক থানার পুলিশ। চাবি খুলে তিন মহিলাকে উদ্ধার করে।

এলাকাবাসীর অভিযোগ দীর্ঘ কয়েক বছর ধরে ওই বাড়ির মধ্যে ছ থেকে সাতটি রুম তৈরি করে দেহ ব্যবসা চালাচ্ছিল ওই বাড়ির এক মালিক। শহরের মধ্যে এমন অস্বস্তিকর পরিবেশ তৈরি করার ফলে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে ওঠে। যার বাড়িতে এই দেহ ব্যবসা চলছিল তার নাম দেবপ্রসাদ জানা। তিনি সকাল থেকে পলাতক।

অভিযুক্তের বয়স্ক দিদি জানান অনেকদিন ধরেই এই অবৈধ দেহ ব্যবসা শুরু করেছে। বারে বারে আমি তার প্রতিবাদ করলে আমার ভাই সে কথায় কর্ণপাত করেনি। আজ বাধ্য হয়ে এলাকাবাসী তীব্র প্রতিবাদ জানায় এবং আগামী দিনে যাতে এই ধরনের ব্যবসা এখানে না হয় তার প্রতিবাদ জানান।

পুলিশ ঐ তিন মহিলাকে তমলুক থানায় নিয়ে যায়, এই ব্যবসার সঙ্গে আর কারা কারাযুক্ত তাদের খোঁজে জিজ্ঞাসাবাদ করছে তমলুক থানার পুলিশ

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read