Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বিভিন্ন স্থানে দলীয় কর্মসূচিতে যোগদান করলেন অগ্নিমিত্রা ।

শুক্রবার এবং শনিবার মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল তাঁর নির্বাচনী কেন্দ্রের অন্তর্গত এগরা , খড়্গপুর শহর এবং দাঁতন বিধানসভার অন্তর্গত বিভিন্ন স্থানে দলীয় কর্মসূচিতে যোগদান করেন।

শুক্রবার এগরার বাসুদেবপুরে জনসম্পর্ক অভিযান ও সেখানকার কালীমন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন। পরে দুবদা, খাগদা, বেতা, পানিপারুলের কুলটিকরি, পাটনা, নস্করপুর প্রভৃতি এলাকায় সন্ধ্যা পর্যন্ত জনসম্পর্ক অভিযানে অংশ নেন।

পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কোচবিহারের নির্বাচনে হিংসা প্রসঙ্গে অগ্নিমিত্রা বলেন, তৃণমূলকে আগের নির্বাচনে যারা সমর্থন করেছিল, তারা আর করছে না। সেই কারণে প্রতিটি ভোটে তৃণমূল ভোট লুট আর অশান্তি করছে। পুলিস নিষ্ক্রিয়। সামান্য পঞ্চায়েত ভোটে যারা সন্ত্রাস করে, তারা লোকসভা ভোটে সন্ত্রাস করবেই। সমস্ত বিষয় নোট করে রাখা হচ্ছে। রাজ্যপাল এবং নির্বাচন কমিশনকে জানানো হয়েছে।কোচবিহারে বোমা উদ্ধারের বিষয়ে তিনি বলেন, মুখ্যমন্ত্রীর পুলিস যদি কাজ করত, তাহলে এসব হতো না। মানুষ এখন তৃণমূলের বিরুদ্ধে বেঁকে বসেছে। তাই পুলিস ও তৃণমূল কর্মীদের দিয়ে এসব করানো হচ্ছে। পুলিস এখন তৃণমূলের ক্যাডার হয়ে গিয়েছে।

শনিবার খড়্গপুরের ২৭ নং ওয়ার্ড এর পুরিগেট এলাকায় এবং ১৮ নং ওয়ার্ড এর নুতন বাজার এলাকায় চা চক্র ও জনসম্পর্ক অভিযান করেন। এই সময় তিনি এলাকার অধিবাসীদের সাথে মতবিনিময় এবং নানা অভাব অভিযোগ ও শোনেন। তা সমাধানের চেষ্টা করবেন বলে জানিয়েছেন তিনি। সন্ধ্যায় দাঁতন বিধানসভার বিভিন্ন এলাকায় জনসংযোগ কর্মসূচি এবং পথসভায় বক্তব্য রাখেন তিনি।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read