Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। আজকের রাশিফল ।।

মেষ: সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। কাছাকাছি ভ্রমণও হতে পারে। পরিবারের সাথে সময় কাটান। ভালো লাগবে।


বৃষ: সঙ্গীর ব্যাপারে আজ হস্তক্ষেপ না করাই ভালো। স্থগিত থাকা কাজও শেষ হবে। বদহজম ও চোখের সমস্যায় ভুগতে পারেন। খাবারের দিকে নজর দিন। বন্ধু এবং আত্মীয়দের সাথে আনন্দায়ক সময় কাটবে।


মিথুন: পরোপকার আপনাকে মানসিক শান্তি দেবে। তবে সঞ্চয়ে টান পড়বে। আপনার নিখুঁত পর্যবেক্ষণ শক্তি আপনাকে বাকিদের থেকে এগিয়ে রাখবে। স্ত্রীয়ের সাথে কোথাও ঘুরতে যান।


কর্কট: আজ সুখ সমৃদ্ধি বৃদ্ধি পাবে। ব্যবসায় ক্ষেত্রে নতুন অংশীদার পাবেন, যা আপনার পক্ষে সুবিধাজনক হবে। দিনটি ভাল কাটবে। বন্ধুদের সাথে আনন্দ ভাগ করে নিন।

 

সিংহ: শিশুসুলভ মেজাজ আপনাকে আনন্দে রাখবে। সঠিক পরিকল্পনা এবং কঠোর পরিশ্রমের মধ্যে দিয়ে আজ সাফল্য অর্জন করতে পারবেন। স্ত্রীর শরীর খারাপে উদ্বেগ বাড়তে পারে।


কন্যা: ধ্যান করুন, আপনার মানসিক শান্তি আসবে । কর্মক্ষেত্রে স্থানান্তর আপনার জন্য সুবিধাজনক হবে। আন্তরিক আনুগত্য এবং মধুর কথায় আপনি মানুষের মন জয় করতে পারেন।


তুলা: অশান্তি নিয়ে দুশ্চিন্তার প্রয়োজন নেই। পরিস্থিতি আপনা থেকেই স্বাভাবিক হয়ে যাবে। নতুন প্রকল্প শুরু করার জন্য যে ঋণ দরকার তা আজ সহজেই জোগাড় করতে পারবেন।


বৃশ্চিক: আপনার আনন্দের দিন আসছে। রক্ষণশীল বিনিয়োগ লাভ দেবে। : প্রচুর পরিমাণে অর্থ প্রাপ্তির যোগ সঞ্চয় বাড়িয়ে তুলবে। আপনার সমস্যাগুলি নিজেই সমাধান করার চেষ্টা করুন।


ধনু: শরীর ভালো থাকায় বন্ধুদের সাথে খেলতে যেতে পারেন। আজ ভাল সম্পত্তি অর্জনের সম্ভাবনা রয়েছে। তবে ব্যয় ও বাড়বে। সন্তানের পক্ষ থেকে আনন্দদায়ক সংবাদ আসবে।


মকর: সন্তানদের ব্যপারে সংযত থাকুন। তাদের সাথে খারাপ ব্যবহার করবেন না। কাজের ধরণের উন্নতি হবে।  বিশেষজ্ঞের পরামর্শ ভবিষ্যতে আপনার পক্ষে লাভজনক হবে।


কুম্ভ: আজ প্রেমে পড়ে আত্মহারা হবেন না। আজ দিনটি ব্যস্ততার মধ্যে কাটবে। ব্যবসার দিকে বিশেষ নজর দিন। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য নিজের উদ্ভাবনী ক্ষমতার প্রকাশ করুন।

মীন: আঘাত থেকে সাবধান। ঝামেলা এড়িয়ে চলুন। সমস্ত রকম নেতিবাচক চিন্তাভাবনা পরিত্যাগ করুন। অতিরিক্ত ব্যয় কমান। বন্ধুদের থেকে আকস্মিক উপহার আজ আপনাকে খোশমেজাজে রাখবে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News