Select Language

[gtranslate]
১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মান্দারমনির সমুদ্র সৈকতে নদিয়ার ছাত্রীর বিবস্ত্র মৃতদেহ উদ্ধার।

দুই দিন পর পূর্ব মেদিনীপুর জেলার সৈকত শহর চাঁদপুরের সীবিচে উদ্ধার হওয়া অর্ধ নগ্ন মৃত যুবতীর পরিচয় পাওয়া গেল।মন্দারমণির কাছে সমুদ্র সৈকত থেকে বিবস্ত্র অবস্থায় গত সোমবার উদ্ধার হওয়া এই তরুণীর বাড়ি নদিয়ার তাহেরপুরে।মৃতার নাম লাবনী দাস বয়স ( ২৩ )।এই যুবতী চাকদাহ কলেজের তৃতীয় বর্ষের ইতিহাসে অনার্সের ছাত্রী।

পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যা ছ’টা চল্লিশ মিনিটে তাহেরপুর থেকে ব্যারাকপুরে দিদির বাড়িতে যান, দিদির শ্বশুর বাড়িতে পৌঁছে দিতে। শুক্র ও শনিবার রাত কাটিয়ে রবিবার সকাল ৭:৩০ নাগাদ সোদপুরে বিউটি পার্লারে কাজ করতে যাওয়ার নাম করে দিদির বাড়ি থেকে বের হন। এরপর সন্ধ্যার পর থেকে লাবনীকে ফোন করা হলে ফোন বন্ধ আছে শোনায়। এরপর ওইদিনই তাহেরপুর থানায় নিখোঁজ ডায়েরি করেন পরিবার। বুধবার সকালে জানতে পারেন মন্দারমনিতে বিবস্ত্র অবস্থায় উদ্ধার হওয়া ওই তরুণী নদিয়ার তাহেরপুরের লাবনী দাসের।
পরিবারের দাবি, মেয়েকে অপহরণ করে খুন করা হয়েছে। যদিও এখনো পর্যন্ত পরিবারের পক্ষ থেকে লিখিত কোনও অভিযোগ হয়নি। তবে কি কারনে ওই ছাত্রী মন্দারমনিতে গিয়েছিলেন কেনইবা বিবস্ত্র অবস্থায় তার দেহ সমুদ্র সৈকতে পড়ে থাকলো গোটা বিষয় তদন্ত শুরু করেছে পুলিশ।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read