Select Language

[gtranslate]
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

পেট্রলিং সেরে থানায় ফেরার পথে দুর্ঘটনা:মৃত ২ পুলিশ কর্মী।

বৃহস্পতিবার ভোরে মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটলো খড়্গপুর-বালেশ্বর জাতীয় সড়কের উকুনমারী এলাকায়। পেট্রোলিং সেরে থানায় ফেরার সময় ৬০ নং জাতীয় সড়কে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই পুলিশ কর্মীর, আহত হয়েছেন আরও চারজন।

পুলিশের প্রাথমিক অনুমান, ভোরবেলা প্রবল বর্ষণের ফলে দৃশ্যমানতা কম থাকার কারণে এই দুর্ঘটনা ঘটতে পারে। কন্টেনারটিকে আটক করেছে পুলিশ। ঘটনার পরে নারায়ণগড় থানায় আসেন খড়্গপুর মহকুমা পুলিশ আধিকারিক দীপক সরকার।দুই পুলিশ কর্মীর মৃত্যুতে শোকের আবহ পরিবারে, শোকস্তব্ধ সহকর্মীরাও।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, দাঁড়িয়ে থাকা একটি কন্টেনারের পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের গাড়ি ধাক্কা মারলে ঘটনাস্থলেই দুজন পুলিশ কর্মীর মৃত্যু হয়। দুজন এসআই-সহ আহত হয়েছেন মোট চারজন। আহতদের মধ্যে তিনজন কে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

মৃতের দুই পুলিশ কর্মী দীপক পাত্র ও বিমান করণ। দীপক পাত্র এনভিএফ পদে কর্মরত ছিলেন আর বিমান করণ সিভিক কর্মী।

বৃহস্পতিবার ভোরে নাগাড়ে বৃষ্টি হচ্ছিল। পুলিশের গাড়িটি পেট্রোলিং সেরে নারায়ণগড় থানায় ফিরছিল। সেই সময় একটি মকরামপুর প্লাস্টিক কারখানার সামনে দাঁড়িয়ে থাকা একটি কন্টেনারের পেছনে সজোরে ধাক্কা মারে পুলিশের গাড়িটি। গাড়িতে ছয়জন ছিলেন। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে মকরামপুর স্বাস্থ্য কেন্দ্রে আনা হলে চিকিৎসক দুই পুলিশকর্মীকে মৃত ঘোষণা করলে। আহত তিন পুলিশ কর্মীকে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

ekhansangbad
Author: ekhansangbad

Related News