Select Language

[gtranslate]
১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

মোহিত মৈত্র মঞ্চে ” নাদম “এর সারাদিন ব্যাপি শাস্ত্রীয় সঙ্গীত।

ইন্দ্রজিৎ আইচ:- পন্ডিত কুমার বসু পরিচালিত সঙ্গীত সংগঠন নাদম আবারও অসাধারণ সাফল্য অর্জন করল। সম্প্রতি উত্তর কলকাতার মোহিত মৈত্র মঞ্চে দুপুর ১টা থেকে রাত্রি ১০টা অবধি চলা সারাদিনব্যাপী এই অনুষ্ঠান বিমোহিত করে তুলেছিল উপস্থিত দর্শকবৃন্দকে।

অনুষ্ঠানটি শুরু হয়েছিল পন্ডিতজীর কৃতি শিষ্যদের মনোমুগ্ধকর উপস্থাপনার মাধ্যমে, যা শাস্ত্রীয় সঙ্গীতের উজ্জ্বল ভবিষ্যতের এক অপরিসীম সম্ভাবনার ইঙ্গিতবাহী। পরবর্তীতে, মঞ্চে কন্ঠশিল্পী দেবলীনা রায়,সেতার বাদক অয়ন সেনগুপ্ত এবং সন্তুর বাদক বিনয় দেশাই-এর মতো তরুণ ও প্রতিভাধর সঙ্গীতশিল্পীদের ব্যতিক্রমী শৈল্পিক সত্ত্বা দর্শক হৃদয় স্পর্শ করে যায়।

অনুষ্ঠানের অন্তিম লগ্নে পণ্ডিত তরুণ ভট্টাচার্য্য, পণ্ডিত দেবজ্যোতি বসু, বিদুষী মালিনী আস্তি, এবং উস্তাদ স্বয়ং পণ্ডিত কুমার বসু-এর উজ্জ্বল উপস্থাপনা নাদম–২০২৩- এর সাফল্যকে চূড়ান্ত পর্যায়ে পৌঁছে দেয়। এছাড়াও, তরুণ প্রজন্মের অন্যতম কলাবিৎ রোহেন বসুর তবলায় সঙ্গতবাদন বিশেষভাবে উল্লেখ্য।

এককথায়, নাদম-২০২৩ এক অবিস্মরণীয় এবং সমৃদ্ধ অভিজ্ঞতা হিসাবে থেকে যাবে, যা উপস্থিত সকলকে শাস্ত্রীয় সঙ্গীতের আলোকোজ্জ্বল ভবিষ্যতের পথপ্রদর্শন করেছে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read