Select Language

[gtranslate]
১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সেমিনারের মাধ্যমে মুখ্যমন্ত্রীর জীবন কাহিনী তুলে ধরা হলো দেশপ্রাণ মহাবিদ্যালয়ে।

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সংগ্রামী রাজনৈতিক জীবন এর কাহিনী নিয়ে কাঁথির দুরমুঠে দেশপ্রাণ মহাবিদ্যালয় পড়ুয়াদের নিয়ে এক কর্মশালা অনুষ্ঠিত হলো রবিবার সকালে।

দেশপ্রাণ মহাবিদ্যালয়ের সভাকক্ষে এই সেমিনারের উদ্বোধন করলেন কলেজের সভাপতি তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী ও হলদিয়া উন্নয়ন পর্ষদের সভাপতি অধ্যাপক জ্যোতির্ময় কর। উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি তথা বিধায়ক উত্তম বারিক, কাঁথির সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি পীযূষ কান্তি পন্ডা, কাঁথি ৩ পঞ্চায়েত সমিতির সভাপতি বিকাশ চন্দ্র বেজ প্রমূখ।

এই সেমিনারে বক্তাগণ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সংগ্রামী জীবন পুঙ্খানুপুঙ্খভাবে তুলে ধরেন পড়ুয়াদের সামনে। এই সেমিনারের আয়োজন করে তৃণমূল ছাত্র পরিষদের দেশপ্রাণ মহাবিদ্যালয় ইউনিট।

অপরদিকে ভগবানপুর দুই ব্লকের মুগবেড়িয়া গঙ্গাধর মহাবিদ্যালয়ও অনুরূপ একটি সেমিনার হয়। সেমিনারের আয়োজন করে মুগবেড়িয়া গঙ্গাধর মহাবিদ্যালয়ের তৃণমূল ছাত্র পরিষদের ইউনিট। উপস্থিত ছিলেন তৃণমূলের কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি পীযুষ কান্তি পন্ডা, জেলা সভাধিপতি উত্তম বারিক, জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ মানব বড়ুয়া, কাঁথি সাংগঠনিক জেলার চেয়ারম্যান তরুণ কুমার মাইতি সহ অন্যান্যরা।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read